ব্রেকিং

x

ত্রিপুরায় বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে

আগামী দুইদিন আখাউড়া স্থলবন্দরের সমস্ত ব্যবসা-বানিজ্য বন্ধ থাকবে

শুক্রবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৮ | ৪:৫২ অপরাহ্ণ

আগামী দুইদিন আখাউড়া স্থলবন্দরের সমস্ত ব্যবসা-বানিজ্য বন্ধ থাকবে

ভারত ত্রিপুরারাজ্যের বিধানসভার নির্বাচন উপলক্ষ্যে আগামী দুইদিন আখাউড়া স্থলবন্দর দিয়ে আমদানী রফতানী বানিজ্য বন্ধ থাকবে।


আখাউড়া স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ফোরকান আহমেদ খলিফা জানান, আগামী ১৮ই ফেব্রুয়ারী ভারত ত্রিপুরারাজ্যে বিধান সভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন উপলক্ষ্যে ত্রিপুরারাজ্যের আগরতলা স্থলবন্দর আমদানী-রফতানী কারক এ্যাসোসিয়েশনসহ আমদানী-রফতানী বানিজ্যে সম্পৃক্ত সকল সংগঠন ১৭ ও ১৮ ফেব্রুয়ারী আখাউড়া স্থলবন্দরের সমস্ত ব্যবসা বানিজ্য বন্ধের সীদ্ধান্ত নিয়েছে। আগরতলার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক হাবুল বিশ্বাস এই সীদ্ধান্তের কথা আজকে আমাদেরকে চিঠি দিয়ে জানিয়েছে।


তিনি আরো জানান, ভারতীয়রা মাল আনা নেয়া না করলে আমাদেরও ব্যবসা বন্ধ রাখতে হয় তাই আগামী দুইদিন আখাউড়া স্থলবন্দরের সমস্ত ব্যবসা বানিজ্য বন্ধ থাকবে। আগামী সোমবার ১৯ ফেব্রুয়ারী থেকে পুনরায় আমদানী-রফতানী বানিজ্য চালূ হবে।

আখাউড়া স্থলবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, সরকারী ভাবে কোন বন্ধ নেই। সরকারী নিয়মে অফিস খোলা থাকবে, বন্ধের সীদ্ধান্ত নিয়েছে দুই দেশের ব্যবসায়ীরা।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!