ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় এক ঘণ্টার ব্যবধানে পিতা-পুত্রের মৃত্যু

সোমবার, ৩০ মার্চ ২০২০ | ৯:২০ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় এক ঘণ্টার ব্যবধানে পিতা-পুত্রের মৃত্যু
akhauranews.com

ব্রাহ্মণবাড়িয়ায় এক ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের সীতাহরণ গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা হলেন- সীতাহরণ গ্রামের দক্ষিণপাড়ার বাসিন্দা আব্দুস সাত্তার (৯২) ও তার ছেলে ফজল হক (৪৫)।


জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে তাদের মৃত্যু হলেও করোনাভাইরাসে মৃত্যু হয়েছে বলে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরবর্তীতে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম পাঠানো হয় এই বাড়িতে।


স্থানীয় ইউপি সদস্য তাজুল ইসলাম বলেন, বৃদ্ধ সাত্তার দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। আজ সোমবার সকাল ৭টার দিকে স্বাভাবিকভাবে মৃত্যুবরণ করেন তিনি। বাবার মৃত্যুর খবরে ছেলে ফজল হক হৃদরোগে আক্রান্ত হন। বাবার মৃত্যুর এক ঘণ্টা পর সকাল ৮টার দিকে ছেলেও মারা যান।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া বলেন, খবর পেয়ে এই গ্রামে মেডিকেল টিম পাঠানো হয়। ওই পরিবারে কারও জ্বর ও সর্দি-কাশি ছিল না। দুজনের মৃত্যুই স্বাভাবিকভাবে হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!