ব্রেকিং

x

আখাউড়া শিল্পকলার সভা। নৃত্য, সংগীত ও চারুকলা বিভাগে নতুন শিক্ষার্থীদের ভর্তি চলছে

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ | ৯:০১ অপরাহ্ণ

আখাউড়া শিল্পকলার সভা। নৃত্য, সংগীত ও চারুকলা বিভাগে নতুন শিক্ষার্থীদের ভর্তি চলছে
akhauranews.com

আজ শুক্রবার বিকালে আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সভা হয়েছে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় একাডেমির কার্যকরী সদস্য, জীবন সদস্য ও প্রশিক্ষকরা অংশগ্রহন করে।


জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সুপরিচিত আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার মান উন্নয়ন ও নতুন শিক্ষার্থীদের ভর্তিসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। একাডেমির নিজস্ব ভবন নির্মানের বিষয় নিয়েও সভায় আলোচনা হয়।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক ও পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: খোরশেদ আলম, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা শিল্পকলা একাডেমির আজীবন সদস্য নুরুন্নবী ভুইয়া, কার্যকরী সদস্য সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, শিক্ষক দেবব্রত বনিক, দ্বিলীপ দেবনাথ, প্রভাসক কামাল উদ্দিন, জীবন সদস্য মোহাম্মদ শরীফ, জালাল হোসেন মামুন, শিপন হায়দার, নাজমা আক্তার, সংগীত প্রশিক্ষক আশারুল ইসলাম প্রমুখ।

উপজেলা শিল্পকলা একাডেমির কার্যকরী সদস্য দ্বিলীপ কুমার দেবনাথ জানায়, আখাউড়া উপজেলা শিল্পী একাডেমির সংগীত, নৃত্য ও চারুকলা বিভাগে নতুন শিক্ষার্থীদের ভর্তি চলছে। আগামী ৩১ জানুয়ারী পর্যন্ত শিক্ষার্থীদের ভর্তি করা হবে। আগ্রহী শিক্ষার্থীদের উপজেলা শিল্পকলা একাডেমিতে যোগাযোগ করতে বলা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!