ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে দুই মাদকসেবীর কারাদন্ড

বুধবার, ০৯ জানুয়ারি ২০১৯ | ৭:১৪ অপরাহ্ণ

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে দুই মাদকসেবীর কারাদন্ড

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে মো: রাসেল মিয়া (২২) ও মো: সবুজ মিয়া (২০) নামে দুই মাদকসেবীকে কারাদন্ড দেয়া হয়েছে। আজ বুধবার বিকালে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে আখাউড়া দুর্গাপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার সহযোগীতায়  এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান।


জানাগেছে, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার সহযোগীতায় আখাউড়া দুর্গাপুর এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশী কার্যক্রম চলে। তল্লাশি ও অভিযানের সময় মো: রাসেল মিয়া ও মো: সবুজ মিয়াকে আখাউড়া দুর্গাপুর থেকে ইয়াবাসহ ভ্রাম্যমান আদালত আটক করে। নিজ হেফাজতে মাদক বহন করার অপরাধে স্বীকারোক্তির ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ধারা ৯ লংঘণ করায় একই আইনের ১৯(১) এর ৭(ক) ধারা মোতাবেক এই দুইজনের প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।


কারাদন্ড প্রাপ্ত রাসেল মিয়া আখাউড়া টানপাড়া গ্রামের মো: সামসুল হকের পুত্র এবং কারাদন্ড প্রাপ্ত মো: সবজু মিয়া একই গ্রামের মো: মাজু মিয়ার পুত্র।

সাধারণ জনগনের অভিপ্রায় অনুযায়ী প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!