ব্রেকিং

x

আখাউড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ এক ভুয়া সাংবাদিক গ্রেফতার

বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | ১০:৩২ অপরাহ্ণ

আখাউড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ এক ভুয়া সাংবাদিক গ্রেফতার
akhauranews.com

আখাউড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ হেলাল উদ্দিন (৪৪) নামে এক ভুয়া সাংবাদিক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার বিকালে আখাউড়া মনিয়ন্ধ সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল আখাউড়া মনিয়ন্ধ ইউনিয়নের মনিয়ন্ধ এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় দুই মো: হেলাল উদ্দিন (৪৪) ও  জাকির হোসেন (৪২) নামে দুই মোটরসাইকেল আরোহীকে আটক করে পুলিশ তল্লাশী চালায়। এসময় তাদের নিকট থেকে ৭০০ পিস ইয়াবা উদ্ধার হয়। পরে পুলিশ মোটরসাইকেল ও ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।


গ্রেফতারকৃত মো: হেলাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার গোকর্ণ ঘাটের মৃত আব্দুল জলিলের পুত্র। তার সঙ্গে দৈনিক ফ্রনটিয়ার নামক একটি সংবাদপত্রের আইডি কার্ড পাওয়া যায়। এই পরিচয়পত্রে মো: হেলাল উদ্দিন এই সংবাদপত্রের ‘ক্রাইম রিপোর্টার উল্লেখ্য রয়েছে। তার সহযোগী গ্রেফতারকৃত মো: জাকির হোসেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রসুলপুর গ্রামের মৃত আব্দুল আলী। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকের মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল মতিন জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়িকে আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানো হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!