ব্রেকিং

x

আখাউড়ায় করোনা প্রতিরোধ আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ২০জনকে জরিমানা

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | ৭:২৯ অপরাহ্ণ

আখাউড়ায় করোনা প্রতিরোধ আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ২০জনকে জরিমানা
akhauranews.com

আখাউড়ায় করোনা ভাইরাস প্রতিরোধ আইন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ২০জনকে জরিমানা করা হয়েছে। আজ বৃহস্প্রতিবার পুলিশের সহযোগীতায় উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাহমিনা আক্তার রেইনা এবং উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল হাসান।


জানাগেছে, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার নেতৃত্বে আখাউড়া পৌরসভার সড়ক বাজার, বাইসপাস সড়ক, খড়মপুর, দুর্গাপুর, আজমপুর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় করোনা ভাইরাস প্রতিরোধ আইন অমান্য করায় ১৮ জন পথচারী, মটরসাইকেল আরোহী ও ব্যবসায়িকে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।এসময় উপস্থিত ছিলেন আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী।


এদিকে মোগড়া থেকে সাংবাদিক আনিছুর রহমান জানান, বিকালে উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হয় মোগড়া বাজার ও কর্ণেল বাজার এলাকায়। এসময় করোনা ভাইরাস প্রতিরোধ আইন অমান্য করায় ২জনকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, করোনা প্রতিরোধ আইন অমান্যকারীদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যহত থাকবে।

তিনি আখাউড়াবাসীকে করোনা প্রতিরোধ আইন মেনে চলার আহবান জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!