ব্রেকিং

x

আখাউড়ায় এশিয়ান টিভির বর্ষপূর্তী উদযাপন

শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯ | ১:৫৯ অপরাহ্ণ

আখাউড়ায় এশিয়ান টিভির বর্ষপূর্তী উদযাপন

আজ শুক্রবার  সকালে আখাউড়ায় এশিয়ান টিভির ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। সকালে উপজেলা মিলনায়তনে কেককাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। এই বর্ষপূর্তি অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ন-আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদারসহ স্থানীয় সাংবাদিক ও নেতৃবৃন্দরা।


অনুষ্ঠানের শুরুতেই অতিথিরা প্রতিষ্ঠাবার্ষিকী কেক কেটে এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি ও আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিকের মুখে তুলে দেন। পরে কেক ও মিষ্টি বিতরণ হয়।


আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই বর্ষপূর্তি অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের, উপজেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, আইনমন্ত্রীর পিএ শফিকুল ইসলাম সোহাগ, সাংবাদিক মানিক মিয়া, বিশ্বজিৎ পাল বাবু, মো: সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাংবাদিক কাজী মফিকুল ইসলাম সুহিন, বাদল আহাম্মদ খান, ময়নাল হক ভুইয়া ও মোজাম্মেল ভুইয়া প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!