ব্রেকিং

x

আখাউড়ায় এক মাদক ব্যবসায়ির কারাদন্ড

বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৯:১২ পূর্বাহ্ণ

আখাউড়ায় এক মাদক ব্যবসায়ির কারাদন্ড

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে আশিক মিয়া (২৫) নামে এক মাদক ব্যবসায়িকে কারাদন্ড দেয়া হয়েছে। গতকাল বুধবার চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে আখাউড়া হীরাপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বিজিবির সহযোগীতায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট মোহাম্মদ শামছুজ্জামান।


জানাগেছে, গতকাল বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে বিজিবির সার্বিক সহযোগিতায় পরিচালিত অভিযানে হীরাপুর এলাকাসহ বিভিন্ন জায়গায় তল্লাশী কার্যক্রম চলে। তল্লাশি ও অভিযানের সময় জামাল মিয়াকে ইয়াবাসহ আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর থেকে ভ্রাম্যমান আদালত আটক করে । নিজ হেফাজতে মাদক বহন করার অপরাধে তার স্বীকারোক্তির ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ধারা ৯ লংঘণ করায় একই আইনের ১৯(১) এর ৭(ক) ধারা মোতাবেক জামাল মিয়াকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।


সাধারণ জনগনের অভিপ্রায় অনুযায়ী উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!