ব্রেকিং

x

সাংবাদিকতায় সম্মান পেলেন মহিউদ্দিন মিশু

শুক্রবার, ১২ জানুয়ারি ২০১৮ | ১০:৫৭ অপরাহ্ণ

সাংবাদিকতায় সম্মান পেলেন মহিউদ্দিন মিশু
মহিউদ্দিন মিশুর হাতে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন প্রধান অতিথি

সাহসী ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেলেন দৈনিক যুগান্তরের আখাউড়া উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশু। ব্রাহ্মণবাড়িয়া পূর্বাঞ্চলের সীমান্তবর্তী আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর আসাদিয়া মুসলেম উদ্দিন হাফিজিয়া মাদ্রাসার বাৎসরিক ইসলামিক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকতায় অবদানের জন্য সম্মাননা স্মরক তার হাতে তুলে দেয়া হয়। সম্প্রতি বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের বিসিকের সাবেক পরিচালক মো.রেজাউল করিম মোল্লা (বাবরু) অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে মহিউদ্দিন মিশুর হাতে এ সম্মাননা স্মারক তুলে দেন। গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় আরও ৯জন ব্যক্তিকে সম্মননা স্মারক দেয়া হয়েছে।


ইসলামিক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা মো. মফিজুর রহমান আসাদী। মাদ্রাসা পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা ডা.খোরশেদ আলম ভূঁইয়ার সার্বিক ব্যবস্থাপনায় এবং বিআরএস ন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মো. ইসহাক সিদ্দিকী শুভর উপস্থাপনায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আবুল কাশেম ভূঁইয়া, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দিন, আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের প্রফেসর আরিফ রাব্বানী, সুপ্রীম কোর্টের সিনিয়র অ্যাডভোকেট জালাল উদ্দিন, দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ওবায়দুল হক ভূঁইয়া (অফাই), আমদানি-রফতানি কারক ব্যাবসায়ী আব্বাস উদ্দিন ভূঁইয়া, মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান ভুইয়া, ইটালী প্রবাসী বাহার উদ্দিন ভূঁইয়া, ডা. এ এইচ মামুন ভূঁইয়া প্রমূখ।


সাংবাদিক মহিউদ্দিন মিশু সম্প্রতি ভারতের ত্রিপুরায় নিযুক্ত বাংলাদেশ সহকারী হাইকমিশন আয়োজিত বঙ্গবন্ধুর ৭মার্চের ভাষণ বিশ্ব ঐতিহ্য হিসেবে ইউনেস্কোর স্বীকৃতি পাওয়ায় ত্রিপুরা রাজ্যের আগরতলায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বাউল উৎসব ২০১৭ বিশেষ সম্মাননা  স্মারক পেয়েছেন। ত্রিপুরা রাজ্যের বিধানসভার ডেপুটি স্পিকার পবিত্র কর প্রধান অতিথি হিসেবে মহিউদ্দিন মিশুর হাতে ওই সম্মাননা স্মারক তুলে দেন। তিনি আখাউড়া প্রেসকাবের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!