ব্রেকিং

x

আখাউড়ায় অত্যাচার থেকে বাঁচার দাবি এলাকাবাসীর

রবিবার, ০৯ অক্টোবর ২০২২ | ১২:২০ পূর্বাহ্ণ

আখাউড়ায় অত্যাচার থেকে বাঁচার দাবি এলাকাবাসীর
লিখিত বক্তব্য পাঠ করছেন শেখ শিরু মিয়া

আখাউড়া পৌর এলাকার দেবগ্রাম মুন্সীবাড়ির লোকজন একের পর এক হামলার শিকার হচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পাশাপাশি তাদেরকে নানাভাবে হয়রানিও করা হচ্ছে বলে শুক্রবার দুপুরে করা এক সংবাদ সম্মেলন অভিযোগ করা হয়। এ অবস্থা থেকে পরিত্রান পেতে এলাকার মানুষ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।
মুন্সীবাড়ি এলাকায় করা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ওই এলাকার বাসিন্দা শেখ সিরাজুল ইসলাম শিরু মিয়া। লিখিত বক্তব্য ও সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, আরিফ, জাফর, নাজিমসহ কয়েকজনের অত্যাচারে তারা অতিষ্ঠ। জাবেদ নামে একজন তাদেরকে মদদ দিচ্ছেন।
এ সময় জানানো হয়, ২০১০ সালে শেখ মহিউদ্দিন নামে এক ভুমি সহকারি কর্মকর্তার তাদের হামলার শিকার হন। ২০১৭ সালে শেখ নিজাম উদ্দিনের বাড়িতে প্রবেশ করে তার ছেলে ফয়সালকে আহত করা হয়। মসজিদের জায়গা দখলে বাধা দেওয়ায় শেখ রবিউল্লাহকে মারধর করা হয়। গত ২৪ সেপ্টেম্বর রাজন মিয়াকে পিটিয়ে আহত করা হয়। এ ঘটনাকে ঢাকতে প্রতিপক্ষের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়। মিথ্যা অভিযোগ দিয়ে শেখ বোরহান উদ্দিন নামে এক ব্যক্তির ভুমি অধিগ্রহনের সরকারি প্রাপ্য আটকে রাখা হয়। এসব বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদেরকে জানিয়েও কোনো লাভ হয়নি।
সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে মো. জাকির হোসেন, শেখ মো. সারোয়ার, শেখ জসিম উদ্দিন, শেখ মো. উজ্জল, শেখ রবিউল্লাহ, শেখ ইকবাল, শেখ রিপনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এ সময় তারা অত্যাচার নির্যাতনের বর্ণনা দেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!