ব্রেকিং

x

মনের টান, হৃদয়ের টানে বাংলাদেশ কে ভুলতে পারি না বলে মন্তব্য করেছেন ত্রিপুরার মন্ত্রী টিংকু রায়

শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ১১:২৯ অপরাহ্ণ

মনের টান, হৃদয়ের টানে বাংলাদেশ কে ভুলতে পারি না বলে মন্তব্য করেছেন ত্রিপুরার মন্ত্রী টিংকু রায়
আখাউড়া চেকপোষ্টে মন্ত্রীকে ফুল দিয়ে বরণ করছেন আখাউড়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া

বাংলাদেশের সাথে পলিটিক্যাল ডিভাইডেশন হলেও মনের টান হৃদয়ের টান বাংলাদেশ কে কোন অবস্থাতেই ভুলতে পারি না বলে মন্তব্য করেছেন ত্রিপুরা রাজ্যের  যুব ক্রীড়া  বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী টিংকু রায়। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্টে ভারত-বাংলাদেশের ‘নো ম্যানস ল্যান্ডে’সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।


ক্রীড়া মন্ত্রী আরো বলেন আমরা এসেছি বাংলাদেশ টেনিস ফেডারেশনের উদ্যোগে একটা মৈত্রী টুর্নামেন্ট হচ্ছে ত্রিপুরা ভারত থেকেও একটা টিম যাচ্ছে সেখানে আমরা যাব। টেনিস কম্পিটিশন হবে আমরা সবাই এনজয় করব। আর ভারত বাংলাদেশের যখনই কোন খেলা অনুষ্ঠিত হয় তখন মাত্রা ভিন্ন থাকে। যারা বাংলাদেশ থেকে আমাদের এখানে আসে আমাদের আত্মীয়-স্বজন আমরা তাদেরকে বলি যে ব্রাহ্মণবাড়িয়ার মিষ্টি নিয়ে আসছেন নাকি ঢাকার জামদানি নিয়ে আসছেন। এখানকার মানুষের সাথে আমাদের হৃদয়ের সম্পর্ক বাংলাদেশের সেটা আরো সুদৃঢ় হোক আরো মজবুত হোক। পলিটিক্যাল ডিভাইডেশন থাকবে রাজনীতি থাকবে কিন্তু তারপরেও মানবতা আমাদের সম্পর্ক আরো মজবুত হয় এজন্যই আমাদের দুদিনের সফর। আমরা এনজয় করবো বাংলাদেশের খেলা বাংলাদেশের প্লেয়ার যারা রয়েছে তাদের খেলা আমরা এনজয় করবো।


এ সময় ত্রিপুরা থেকে আগত মন্ত্রীসহ ২৪ জন অতিথিকে ফুল দিয়ে বরণ করেন আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি নুরুন্নবী ভূঁইয়া, অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেনে আইভিএসএফএফ এর সেক্রেটারী সুজিত রায়, ভাইস প্রেসিডেন্ট রতন সাহা, দীপঙ্কর বিশ্বাস, রাসেল সিনহা, অপু রায়,লিটন রায় প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!