ব্রেকিং

x

অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী

আখাউড়ায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ সভা

সোমবার, ০৩ এপ্রিল ২০২৩ | ৮:৪৬ অপরাহ্ণ

আখাউড়ায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ সভা
প্রতিবাদ সভার ছবি

গত শনিবার আখাউড়া উপজেলায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ সভা হয়েছে। আজ সোমবার বিকালে উপজেলাস্থ জেলা পরিষদ ডাকবাংলায় এই প্রতিবাদ সভা হয়। আখাউড়া প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় সাংবাদিকরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন।
আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মো: মানিক মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুল মমিন বাবুল, নুরুন্নবী ভুইয়া, বিশ্বজিৎ পাল বাবু, জুটন বনিক, কাজী মফিকুল ইসলাম সুহিন, কাজী হান্নান খাদেম, রাকিবুল ইসলাম, জালাল হোসেন মামুন, এম এ জলিল, রুবেল হোসেন, জহিরুল ইসলাম সাগর, মোশারফ হোসেন, আনিছুর রহমান ভুইয়া, আশীষ সাহা, ইসমাইল প্রমুখ।

উল্লেখ্য যে, গত শনিবার রমজান মাস উপলক্ষে আখাউড়া পৌরশহরের বাজারে প্রশাসন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। এসময় সংবাদ সংগ্রহ করতে সাংবাদিক জালাল হোসেন মামুন, কাজী হান্নান খাদেম ও রুবেল হোসেন সঙ্গে থাকায় ভ্রাম্যমান আদালতে দন্ডপ্রাপ্ত শাহ আলম সোহাগ তার দলবল নিয়ে এই তিন সাংবাদিকের উপর হামলা চালায়। হামলায় আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। এই ঘটনায় সাংবাদিক রুবেল আহমেদ বাদী হয়ে থানায় দশ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। পুলিশ এ পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। মামলার প্রধান আসামী শাহ আলম সোহাগ এখনো গ্রেফতার হয়নি।
এদিকে আখাউড়া প্রেসক্লাবের সদস্য রতন পারভেজ এর মৃত্যুর ঘটনায় সভায় শোক প্রস্তাব এনে সাংবাদিকরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!