ব্রেকিং

x

সরকারী চাকরি বদলে দিয়েছে কসবার রোকেয়ার ভাগ্য

বৃহস্পতিবার, ০৭ জুন ২০১৮ | ৬:২২ অপরাহ্ণ

সরকারী চাকরি বদলে দিয়েছে কসবার রোকেয়ার ভাগ্য

দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাড. আনিসুল হক মন্ত্রী হওয়ার পর কসবা-আখাউড়ায় উন্নয়নের জোয়ার বইছে। উন্নয়নের পাশাপাশি প্রায় এক হাজার বেকার যুবক যুবতির চাকুরী হয়েছে। এই চাকুরীতে কসবা ও আখাউড়ার অনেক পরিবারকে বদলে দিয়েছে। অনেক অসহায় গরিব পরিবারের ভাগ্য বদলে দিয়েছে। এমন একটি পরিবারের চাকুরী প্রাপ্ত কন্যা সন্তান রোকেয়া (২৫) আজ বৃহস্প্রতিবার বিকাল ৩টায় তার বৃদ্ধ বাবাকে নিয়ে ফুল ও ফুলের তৈরী নৌকা হাতে নিয়ে হাজির হয় আইনমন্ত্রীর এপিএস এড. রাসেদুল কাউছার জীবনসহ কসবা আওয়ামীলীগ নেতাদের নিকট। কসবা আদর্শ উচ্চ বিদ্যালয় কক্ষে রোকিয়া নিজেও কেদেছে আর উপস্থিত সবাইকে কাদিয়েছে।


ফুল আর ফুলের নৌকা দেয়ার কারন জানতে চাইলে রোকেয়া বলেছে অভাবের সংসারে খেয়ে না খেয়ে দিন কেটেছে তার। পড়াশুনাও করতে হয়েছে এই অভাব অনটনের মধ্যেই। পেটে ভাত ছিলনা। একটি চাকুরী দিয়ে দেশের আইনমন্ত্রী এড, আনিসুল হক এমপি মহোদয় ও মন্ত্রীমহোদয়ের এপিএস এড. রাসেদুল কাউছার জীবন তার ও তার পরিবারের জীবন বদলে দিয়েছে বলেও জানান। ফুল ও ফুলের নৌকা দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করতে পেরে রোকেয়া খুব খুশি।


kasba pic-001 copy

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী, কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম. হারুনুর রশিদ ঢালী,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন, সাধারন সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।

উপস্থিত সাংবাদিক ঢালী বলেন, একেই বলে কৃতজ্ঞতা। চাকুরী প্রাপ্ত রোকেয়া ও তার বাবার কৃতজ্ঞতার ভাষা আর তাদের আত্মসন্তোষ্টির বহি:প্রকাশ কসবাবাসীর কাছে উদাহরণ হয়ে থাকবে বলে তিনি মন্তব্য করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!