ব্রেকিং

x

বীরমুক্তিযোদ্ধা জাহানারা হকের তৃতীয় মৃত্যুবার্ষিকী কাল

সোমবার, ১৭ এপ্রিল ২০২৩ | ৫:৩১ অপরাহ্ণ

বীরমুক্তিযোদ্ধা জাহানারা হকের তৃতীয় মৃত্যুবার্ষিকী কাল
বীরমুক্তিযোদ্ধা জাহানারা হক

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের মা ও উপমহাদেশের প্রখ্যাত আইনজীবী মরহুম সিরাজুল হকের সহধর্মিণী বীর মুক্তিযোদ্ধা জাহানারা হকের তৃতীয় মৃত্যুবার্ষিকী আগামীকাল (১৮ এপ্রিল)।
২০২০ সালের এদিনে (১৮ এপ্রিল) ৮৬ বছর বয়সে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ( সাবেক অ্যাপোলো হাসপাতাল) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।


২০১৯ সালের ২৬ অক্টোবর রাতে ঢাকায় বনানীর বাসভবনে হার্ট অ্যাটাক ও ব্রেইন স্ট্রোক করেন জাহানারা হক। ওই রাতেই তাঁকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর দীর্ঘ প্রায় ছয় মাস মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা যান তিনি। তাঁকে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয়।


আইনমন্ত্রী আনিসুল হক তাঁর মায়ের রুহের মাগফিরাত কামনায় আগামীকাল কসবা উপজেলায় তাঁর গ্রামের বাড়িতে দোয়া অনুষ্ঠানের পাশাপাশি সেখানকার বিভিন্ন এতিমখানায় খাবার পরিবেশনের ব্যবস্থা করেছেন।
এ ছাড়া আইনমন্ত্রীর নির্বাচনী এলাকা- কসবা ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন আগামীকাল (মঙ্গলবার) বীরমুক্তিযোদ্ধা জাহানারা হকের রুহের মাগফিরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!