ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় যাযাবর থেকে নিজের ঠিকানায় ৬৬২ জন

বুধবার, ১২ এপ্রিল ২০২৩ | ৮:১০ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় যাযাবর থেকে নিজের ঠিকানায় ৬৬২ জন

কখনো জলের ধারে ডেরায়। কখনো রাত কেটেছে নৌকায়। কাল এখানে তো আজ ওখানে। এই ভাবেই কাটছিলো তাদের জীবন। বইয়ের ভাষা যাযাবর জীবন। সেই যাযাবর জীবন কাটাতে থাকা অসহায় বেদেরা এখন আপন ঠিকানায়।
এ ছাড়া আপন ঠিকানায় গেছেন স্থায়ী ঠিকানা না থাকা অসহায় মানুষ। সেই স্থায়ী ঠিকানা করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না, এমন সংকল্প নিয়ে আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে সম্প্রতি গৃহহীন ও ভূমিহীন মানুষকে তিনি স্থায়ী ঠিকানা করে দিয়েছেন।
মুজিব বর্ষ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় আশ্রয়ণ প্রকল্প-২-এর আওতায় ৬৬২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জায়গার দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ১০৫টি পরিবার, বাঞ্ছারামপুর উপজেলায় ১২৬টি পরিবার, নবীনগর উপজেলায় ১০০টি পরিবার, আখাউড়া উপজেলায় ৮টি পরিবার, সরাইল উপজেলায় ৪৯টি পরিবার, আশুগঞ্জ উপজেলায় ২০টি পরিবার ও নাসিরনগর উপজেলায় ২৫৪টি পরিবারের মধ্যে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!