ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষণ, গ্রেফতার ৩

সোমবার, ২২ জুন ২০২০ | ২:০৭ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরী ধর্ষণ, গ্রেফতার ৩

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাব্বির মিয়া(২০)নামে এক পাষন্ডের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামে। গতকাল রোববার কিশোরীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষকসহ ৩জনকে গ্রেফতার করেছে।


মামলা সূত্রে জানাগেছে, সাম্প্রতিককালে উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামের আনোয়ার হোসেনের পুত্র মো: সাব্বির মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণী পড়ুয়া কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণে কিশোরী অন্ত:সত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়। পরে দুইপক্ষের মধ্যে এই ঘটনার আপোষ নিষ্পত্তি শেষে দুইজনের বিয়ের সীদ্ধান্ত হয় কিন্তু যৌতুকের টাকার জন্য ধর্ষকের বাবা আনোয়ার হোসেন বিয়ে ভেঙ্গে দেয়। পরে কিশোরীর বাবা গতকাল রোববার ধর্ষকসহ ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ধর্ষক মো. সাব্বির হোসেন, তার বাবা আনোয়ার হোসেন ও মা মাহমুদা বেগমকে গ্রেফতার করে। তবে অভিযুক্ত সাব্বির ধর্ষণের অভিযোগ অস্বীকার করে।


আরও পড়ুন: আখাউড়া দিয়ে ভারতে প্রবেশকৃত যাত্রীদের মধ্যে ৩১ জন করোনায় আক্রান্ত

হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক মিয়া জানান,স্থানীয়ভাবে বিষয়টি নিষ্পত্তির করার চেষ্টা হয়। ধর্ষকের বাবা কিশোরীর সাথে বিয়ে প্রস্তারে রাজি হয়ে ৫০ হাজার টাকাও আদায় করেন। পরে কি কারণে বিয়ে হয়নি সেটা তার  জানা নেই।

নাসিরনগর থানার পুলিশ পরির্দশক মো. কবির হোসেন বলেন, কিশোরীর বাবা ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। আমরা ধর্ষকসহ তিন জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছি।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় করোনাকালে গাদাগাদি করে প্রশিক্ষণ নিলেন কৃষক-কৃষাণীরা!

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!