ব্রেকিং

x

আখাউড়ায় হজ্জযাত্রীদের প্রশিক্ষণ ক্যাম্প ও পরিচিতি সভা

শনিবার, ০৭ জুলাই ২০১৮ | ১০:৫২ অপরাহ্ণ

আখাউড়ায় হজ্জযাত্রীদের প্রশিক্ষণ ক্যাম্প ও পরিচিতি সভা

আখাউড়ায় হজ্জযাত্রীদের প্রশিক্ষণ ক্যাম্প ও পরিচিতি সভা হয়েছে। আজ শনিবার উৎসব কমিউনিটি সেন্টারে সকাল ১১টায় পবিত্র হজ্জে গমনচ্ছুকদের নিয়ে এস এন ট্রাভেল্স এই প্রশিক্ষণ ক্যাম্প ও পরিচিতি সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছু্জ্জামান।


প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান তার বক্তব্যে বলেন,  হজ্জ ইসলামের পাচটি স্তম্বের একটি, তাছাড়া হজ্জ সবার জন্য ফরজ। হজ্জে গিয়ে প্রতিটি মানুষ শিশুর মত পবিত্র হয়ে যায়। সামর্থ্যবান সকলকে হজ্জ করার আহব্বানও জানান তিনি ।


আখাউড়া হজ্জ কাফেলার মালিক মাওলানা শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, পুলিশ পরির্দশক তদন্ত আরিফুল আমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুলসহ অন্যান্য উলামায়ে কেরামগন।এবার আখাউড়া হজ্জ কাফেলার ৫৪ জন পবিত্র হজ্জে অংশগ্রহণ করবেন। পরে যোহরের নামাজের পর দোয়া মাহফিল ও দুপুরের খাবারের পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!