ব্রেকিং

x

আখাউড়ায় শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে

সোমবার, ০৩ ফেব্রুয়ারি ২০২০ | ২:৩৭ অপরাহ্ণ

আখাউড়ায় শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে
akhauranews.com

শান্তিপূর্ণ পরিবেশে আজ সোমবার থেকে আখাউড়ায় এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। সকাল ১০ টা  থেকে পরীক্ষা শুরু হয়েছে বেলা ১ টা পর্যন্ত চলছে। প্রথমদিনে বাংলা প্রথমপত্র পরীক্ষায় আখাউড়ার ৫টি পরীক্ষা কেন্দ্রে ১ হাজার ৭৭৬ জন  শিক্ষার্থী অংশ নিয়েছে। অনুপস্থিত ছিল ৯জন পরীক্ষার্থী।


বাংলাদেশ রেলওয়ে সরকারী উচ্চ বিদ্যালয়, মোগড়া উচ্চ বিদ্যালয়, ছতুরা চানপুর উচ্চ বিদ্যালয়, কারীগড়ি বিদ্যালয় ও আখাউড়া টেকনিক্যাল মাদ্রাসা নামক এই ৫ কেন্দ্রে পরীক্ষা চলছে।


বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সচিব রাধাকৃষ্ণ ননীয়া জানান, এবার আখাউড়া উপজেলায় এসএসসি পরীক্ষায় ১৭৮৫ শিক্ষার্থী অংশগ্রহনের কথা ছিল কিন্তু আজ রোববার পরীক্ষায় ৯ জন অনুপস্থিত থাকায় ১৭৭৬ শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেছে।

বাংলাদেশ রেলও্য়ে উচ্চ বিদ্যালয় কেন্দ্রে খোজ নেয়ার সময় আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল পরীক্ষা কেন্দ্র পরির্দশন শেষে জানায়, অন্যান্য বারের তুলনায় এবার শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি পরীক্ষা চলছে। পরীক্ষা কেন্দ্রেগুলোতে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

কেন্দ্র পরির্দশনের সময় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়,  শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা চলছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শিক্ষাবোর্ডের পরিদর্শক টিম মাঠে রয়েছে। কারো বিরুদ্ধে অনিয়মের অভিযোগ প্রমাণিত হলেই দ্রুত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!