ব্রেকিং

x

আখাউড়ায় মাদক, অস্ত্র ও চোরাই মাল উদ্ধার, ৪ জন গ্রেফতার

সোমবার, ১৮ এপ্রিল ২০২২ | ১:০২ পূর্বাহ্ণ

আখাউড়ায় মাদক, অস্ত্র ও চোরাই মাল উদ্ধার, ৪ জন গ্রেফতার
গ্রেফতারকৃত ৪ অপরাধী

আখাউড়া থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান চলছে। চলছে চুরি ডাকাতির বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান। গত দুইদিনের অভিযানে আখাউড়ায় বিপুল পরিমান মাদকদ্রব্য, অস্ত্র ও চোরাই মালামালসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
আখাউড়া থানার অফিসার ইনর্চাজ মিজানুর রহমান জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো: আনিসুর রহমানের নির্দেশে আখাউড়া থানা পুলিশ নিয়মিত মাদক বিরোধী কৌশলগত বিশেষ অভিযান পরিচালনা করছে। চলছে চুরি ডাকাতিসহ নানা অপরাধের বিরুদ্ধে অভিযান।
তিনি আরো জানান, গতকাল শনিবার বিকালে আখাউড়া থানার এসআই মো: মহিন উদ্দিন, এএসআই মো: আলমগীর হোসেনসহ পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের দক্ষিণ টনকী বেলতলী এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানের সময় পুলিশ ৫০০ পিস ইয়াবাসহ আখাউড়া রাজমঙ্গলপুর গ্রামের মো: আব্দুল্লাহ খন্দকারের পুত্র  মো: রকিব মিয়া ওরফে রকিব (১৭)কে গ্রেফতার করেছে।
এদিকে আজ রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো: আবু ছালেক, এএসআই মো: শাহজাহান সেখের নেতৃত্বে পুলিশের আর একটি বিশেষ টিম আখাউড়া মোগড়া ইউনিয়নের গঙ্গানগর এলাকায় অভিযান পরিচালনা করে একটি দেশীয় অস্ত্রসহ  আখাউড়া জাঙ্গাল গ্রামের  মো: উবাদুল হক ওরফে ভুট্টু মিয়া (৩৮)কে গ্রেফতার করেছে।
পুলিশের এই বিশেষ টিম একই দিন মোগড়া ইউনিয়নের ধাতুরপহেলা এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই সেলোমেশিন ও নম্বরবিহীন একটি সিএনজিসহ খায়রুল বাশার বাদশা (২২) ও মো: জাবেদ ভুইয়া (২৫) নামে দুই চোরকে গ্রেফতার করেছে।
মাদকের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে পুলিশের নিয়মিত বিশেষ অভিযান অব্যহত থাকবে বলে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ মিজানুর রহমান জানিয়েছেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!