ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে তিন মাদকসেবীর কারাদন্ড

শুক্রবার, ১৫ এপ্রিল ২০২২ | ৫:৫৫ অপরাহ্ণ

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে তিন মাদকসেবীর কারাদন্ড
দন্ডপ্রাপ্ত ৩ মাদকসেবী

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে মো: বায়োজিদ মিয়া (২৩), সীমান্ত ওরফে লাদেন (২০) ও মো: ফকরুল ইসলাম (২০) নামে তিন মাদক সেবীকে কারাদন্ড দেয়া হয়েছে। আজ শুক্রবার চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে পৌর শহরের বাইপাস সড়কের কোড্ডা ব্রীজ এলাকায় মাদক বিরোধী এই অভিযান পরিচালনা করা হয়। আখাউড়া থানা পুলিশের সহযোগীতায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম।
আখাউড়া থানার অফিসার ইনর্চাজ মিজানুর রহমান জানায়, আখাউড়া থানার এসআই আব্দুল্লাহ আল হাসানসহ পুলিশ সদস্যদের সার্বিক সহযোগীতায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। এই অভিযান পরিচালনার সময় এই তিন মাদকসেবী হাতেনাতে ভ্রাম্যমান আদালতে আটক হয়।পরে ভ্রাম্যমান আদালত তাদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ এর ৩৬(৫) ধারায় দোষী সাব্যস্ত করে এক মাসের বিনাশ্রম কারাদন্ড এবং তিন হাজার টাকা জরিমানা করে, অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।
দন্ডিত মো: বায়োজিদ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চাপুরই গ্রামের আব্দুল হাকিমের পুত্র, সীমান্ত ওরফে লাদেন একই উপজেলার আমতলী বাজারের মিলন মিয়ার পুত্র এবং ফকরুল ইসলাম কাউতলী গ্রামের রাজ্জাক মিয়ার পুত্র।
সাধারণ জনগনের অভিপ্রায় অনুযায়ী ভ্রাম্যমান আদালতের এই  অভিযান অব্যাহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম জানিয়েছেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!