ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৫ ব্যবসায়ির জরিমানা

রবিবার, ১৯ মে ২০১৯ | ১১:১০ অপরাহ্ণ

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৫ ব্যবসায়ির জরিমানা

পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে এবং জনচলাচলের পথ স্বাভাবিক রাখার জন্য আখাউড়া উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত রয়েছে।


যত্রতত্র পন্য ও নির্মান সামগ্রী এবং অযোগ্য খাবার রাখার দায়ে আজ রোববার বিকালে ভ্রাম্যমাণ আদালত ৫ ব্যবসায়িকে সাড়ে ৫ হাজার টাকা জরিমানা করেছে। থানা পুলিশের সহযোগীতায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে এম শরীফুল হক।


জানাগেছে, আজ ইফতারের আগে আখাউড়া সড়ক বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। যত্রতত্র পণ্য সামগ্রী, নির্মান সামগ্রী রেখে যানচলাচলে বিঘ্ন সৃষ্টি এবং খাবার অযোগ্য খাদ্যদ্রব্য রাখার দায়ে ৫ ব্যবসায়িকে সাড়ে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

পবিত্র রমজান মাসে ভোক্তার অধিকার আইন সংরক্ষণে এবং পথচলাচল স্বাভাবিক রাখতে আখাউড়া উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যহত থাকবে বলেও নির্বাহী ম্যাজিস্টেট এ, কে, এম শরীফুল হক জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!