ব্রেকিং

x

আখাউড়ায় আরও এক মহিলা করোনায় আক্রান্ত। উপজেলায় মোট ৯ জন আক্রান্ত হলেন

শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | ৫:২৮ অপরাহ্ণ

আখাউড়ায় আরও এক মহিলা করোনায় আক্রান্ত। উপজেলায় মোট ৯ জন আক্রান্ত হলেন

আখাউড়ায় রত্না বেগম (২৯) নামে আরও এক মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শুক্রবার বিকালে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: শ্যামল চন্দ্র ভৌমিক এই তথ্য দিয়েছেন।


জানাগেছে, আক্রান্ত মহিলার বাড়ি আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামে। আক্রান্ত রত্না বেগম পূর্বে আক্রান্ত লিজা আক্তারে বড় বোন। আক্রান্ত রত্না বেগমকে অসুস্থ্য অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশনে পাঠানো হয়েছে বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।


এদিকে খোজ নিয়ে জানাগেছে, সম্প্রতি রত্না বেগম ঢাকা থেকে আমোদাবাদ গ্রামের বাড়িতে ফিরেন। বাড়িতে তার সংস্পর্শে থেকে কয়েকদিন পরই তার ছোট বোন লিজা আক্তার করোনা ভাইরাসে আক্রান্ত হয়।পরে লিজাকে আইসোলেশনে পাঠায় স্বাস্থ্য বিভাগ।

এদিকে রত্না বেগমকে নিয়ে আখাউড়ায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ৯ জনে দাড়িয়েছে। আখাউড়া মোগড়া ইউনিয়নের গঙ্গানগর গ্রামের একই পরিবারের ২ জন, চরনারায়নপুর গ্রামের ৩ জন, আমোদাবাদ গ্রামের ২ জন, ধরখার ইউনিয়নের রানীখার গ্রামে ১ জন এবং আখাউড়া পৌরসভার দেবগ্রামে ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রাণীখার গ্রামে আক্রান্ত রিপনা বেগমের মৃত্যু হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!