ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ির হাত-পা ভেঙে দিলেন যুবলীগ নেতা

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ | ১:২৫ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ির হাত-পা ভেঙে দিলেন যুবলীগ নেতা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় মাদকের কারবারে বাধা হয়ে দাঁড়ানোয় আবু নাছের (৩৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউসার ভূঁইয়ার বিরুদ্ধে গত ২৬ মে মঙ্গলবার বিজয়নগর থানায় মামলা করা হয়েছে।


আহত আবু নাছের বর্তমানে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলার সেজামূড়া গ্রামের আবু শামার ছেলে এবং স্থানীয় আউলিয়া বাজারের ব্যবসায়ী।


আরও পড়ুন: আখাউড়া দিয়ে নিজ দেশের ১০৯ জন নাগরিককে ফেরত নিয়েছে ভারত সরকার

খোঁজ নিয়ে জানা গেছে, মাদকের কারবারে জড়িত সেজামূড়া গ্রামের বাসিন্দা ও বিজয়নগর উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু কাউসার ভূঁইয়া ও তার চক্রের বিরুদ্ধে গত ২৩ মে বিকেলে গ্রামের ৬০-৬৫ জন মুরব্বি ও যুবকদের নিয়ে স্থানীয় একটি স্কুল মাঠে মাদকবিরোধী সভা অনুষ্ঠিত হয়। আবু নাছের ওই সভার আয়োজকদের একজন। ওই সভা থেকে সেজামূড়া গ্রামের ওপর দিয়ে মাদকের কারবার করতে না দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

আহত আবু নাছের জানান, সভার পরদিন ২৪ মে সকালে তার দাদী মারা যাওয়ায় কাফনের কাপড় কিনতে আউলিয়া বাজার যান তিনি। কাপড় কিনে বাড়ি ফেরার পথে স্থানীয় নজরপুর গ্রামের তিন রাস্তার মোড়ে আগে থেকে উৎ পেতে থাকা কাউসারসহ ১২/১৪ জন তার পথরোধ করে তাকে বেধড়ক পিটিয়ে হাত-পা ভেঙে দেন।

আরও পড়ুন: আখাউড়ায় আবারও জয়পুরমুড়ায় আতঙ্ক, ঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরির্দশনে ইউএনও

পাহাড়পুর ইউনিয়ন পরিষদের সদস্য ও সেজামূড়া গ্রামের বাসিন্দা বাছির মিয়া বলেন, যুবলীগের নাম ভাঙিয়ে কাউসার দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছে। এসবের বিরুদ্ধে অবস্থান নেয়ায় গত ২০১৮ সালের ১৫ আগস্ট বিজয়নগর উপজেলা পরিষদে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে স্থানীয় গোয়ালনগর সড়কে কাউসার ও তার বাহিনীর লোকেরা আমাকে বেধড়ক পিটিয়ে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে যুবলীগ নেতা আবু কাউসার ভূঁইয়া বলেন, নাছের আমার প্রতিবেশী। তার সঙ্গে আমার কোনো বিরোধ নেই। আমার চাচাতো ভাইদের সঙ্গে সেদিন তার মারামারির ঘটনা ঘটেছে। এ সময় আমি উপস্থিত ছিলাম না।

আরও পড়ুন: আখাউড়ায় ঝড়-বৃষ্টিতে ব্যাপক ক্ষয়ক্ষতি, ভেঙ্গে পড়েছে অর্ধশত কাচা ঘরবাড়ি

এ ব্যাপারে বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বলেন, আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক,ব্যাংক কর্মচারী, প্রশাসনের লোকসহ ১৩ জন করোনায় আক্রান্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!