ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে দিনদুপুরে টাকা ছিনতাই

শনিবার, ০৯ জানুয়ারি ২০২১ | ৮:৪০ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে দিনদুপুরে টাকা ছিনতাই
ছিনতাইয়ের শিকার হওয়া ইউনুছ মিয়া

ব্রাহ্মণবাড়িয়া শহরে দিনদুপুরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে এক ব্যক্তির কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার  দুপুর ১২টায় শহরের পৈরতলা এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে এই ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ইউনুছ মিয়ার বাড়ি জেলার নবীনগর উপজেলার উত্তর লক্ষ্মীপুর গ্রামে। তিনি জেলা শহরের মধ্যপাড়া এলাকায় তাঁর ভগ্নিপতির বাড়ি যাচ্ছিলেন।


ইউনুছ মিয়া জানান, দুপুরে বাড়ি থেকে অটোরিকশায় করে পৈরতলা বাসস্ট্যান্ড নামেন। এরপর পায়ে হেঁটে ভগ্নিপতির বাড়ির উদ্দেশ্যে রওনা হন। কিছু দূর যাওয়ার পর পৈরতলা সেতুর কাছে দুইজন ব্যক্তি একটি অটোরিকশা নিয়ে তার পথরোধ করে। অটোরিকশা থেকে নেমে তারা নিজেদেরকে ডিবি পুলিশ বলে পরিচয় দেয়।


তিনি আরও জানান, এ সময় তারা তার দেহ তল্লাশি করে। একপর্যায়ে তারা ‘মাদক ব্যবসায়ী’ আখ্যা দিয়ে ইউনুছকে সড়কের পাশে নিয়ে যায়। সেখানে নিয়ে প্যান্টের পকেটে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, একজন ফোন করে আমাকে টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি জানিয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!