ব্রেকিং

x

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসা ছাত্রীকে মারধর

সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:৪০ অপরাহ্ণ | 508 বার

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসা ছাত্রীকে মারধর

প্রেম ও কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বরগুনার পাথরঘাটায় মো. শাকিল নামে এক যুবক মাদ্রাসা ক্যাম্পাসের মধ্যে সপ্তম শ্রেনির এক ছাত্রীকে চর থাপ্পর দিয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে।


সোমবার সকাল সাড়ে ৮টার দিকে হাড়িটানা ছালেহিয়া দাখিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে। বখাটে শাকিল (২০) চরদুয়ানী ইউনিয়নের জ্ঞানপাড়া গ্রামের জামাল হোসেনের ছেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


সহপাঠি শিক্ষার্থী রুবী আক্তার ও তানজিলা আক্তার জানান, বখাটে শাকিল তার ফুফা মো.সোহরাবের বাড়িতে বেড়াতে আসার নাম করে মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী  সুমি আক্তারকে (ছদ্ম নাম) অনেক আগ থেকেই মাদ্রাসায় আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সোমবার সকালে ক্যাম্পাসের মধ্যেই বখাটে শাকিল তাকে চর থাপ্পর দিয়ে শারীরিক লাঞ্ছিত করে দাপটের সাথে স্থান ত্যাগ করে।

হাড়িটানা দাখিল মাদ্রাসার সভাপতি অ্যাড.মো. ফারুক বলেন, বখাটে শাকিলের বারবার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মারধর করেছে। অভিভাবকদের সাথে সমন্বয় করে আইনের আশ্রয় নেয়া হবে।

পাথরঘাটা থানার ওসি তদন্ত মো. নজরুল ইসলাম বলেন, মেয়েটির দাদা মো. সিদ্দিক বাদি হয়ে লিখিত অভিযোগ করেছেন। আইনগতভাবে ব্যবস্থা নেয়া হবে। সুত্র: বাংলাদেশ প্রতিদিন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!