ব্রেকিং

x

সাফল্যের পথে আরো এক ধাপ এগিয়েছে উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়া

আখাউড়া শিল্পকলা একাডেমির নৃত্য সম্প্রচার এখন বাংলাদেশ টেলিভিশনে

মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮ | ৭:৪১ অপরাহ্ণ | 1003 বার

আখাউড়া শিল্পকলা একাডেমির নৃত্য সম্প্রচার এখন বাংলাদেশ টেলিভিশনে
উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের সাথে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠ শিল্পী তিমির নন্দী, পাশে নৃত্য পরিবেশন টিমের সদস্য ও কর্মকর্তাবৃন্দ

উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়ার শিক্ষার্থীরা একের পর এক সাফল্য অর্জন  করে চলেছে। আগামী রোববার দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের নৃত্য সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন।


উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য শিক্ষক দেবব্রত বনিক জানান, বাংলাদেশ টেলিভিশনের ‘প্রজন্ম থেকে প্রজন্ম’ নামক একটি অনুষ্ঠানে অংশগ্রহন করেছে উপজেলা শিল্পকলা একাডেমির ৬জন নৃত্য শিল্পী। বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচারের জন্য সোমবার রাত ৮টায় তা রেকর্ড হয়। আগামী রোববার ১৮ই মার্চ দুপুর ২টায় ‘প্রজন্ম থেকে প্রজন্ম’ অনুষ্ঠানে তা সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন।


তিনি আরো জানান, এসময় উপস্থিত ছিলেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠ শিল্পী তিমির নন্দী ও বাংলাদেশ সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক হাসান আরিফ।

উপজেলা শিল্পকলা একাডেমির সাথে জড়িত আমজাদ হোসেন ও রমজান হোসেন জানান,  দেশের খ্যাতনামা গায়িকা সাবিনা ইয়াসমিনের কন্ঠে

‘’ একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার

সারা বিশ্বের বিস্ময় তুমি আমার অহংকার’’

29177684_2005190719796132_8657920806149423104_n

বাংলাদেশ টেলিভিশনে রেকর্ড এর সময় নৃত্য পরিবেশন করছে শিক্ষার্থীরা

এই দেশাত্ববোধক গানের সাথে উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়ার শিক্ষার্থী মনামী, আদিবা, তানহা, পুনম, অঙ্কিতা ও লোপা নামের ৬জন নৃত্যে পরিবেশন করেন।

তারা আরো বলেছেন, উপজেলা শিল্পীকলা একাডেমির এই শিক্ষার্থীরা সারা বাংলাদেশকে জানিয়ে দিয়েছে উপজেলা শিল্পীকলা একাডেমি আখাউড়া এগিয়ে যাচ্ছে সাফল্যের পথে আর তা সবই সম্ভব হয়েছে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের ঐকান্তিক প্রচেষ্টায়।

উপজেলা শিল্পকলা একাডেমির সঙ্গীতের শিক্ষক দ্বিলীপ দেবনাথ জানান, সঙ্গীতের একটি টিমকে প্রস্তুত করা হচ্ছে বাংলাদেশ টেলিভিশনে অংশগ্রহনের জন্য। ইতিমধ্যে বাংলাদেশ টেলিভিশনে নৃত্য পরিবেশন করে শিক্ষার্থীরা আখাউড়ার নাম উজ্জ্বল করে এসেছে।

তিনি আরো বলেছেন, এতো অল্প সময়ের মধ্যে শিল্পকলা একাডেমি আখাউড়ার এগিয়ে যাওয়ার পেছনে রয়েছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামান। তিনি উপজেলা শিল্পকলা একাডেমির সার্বিক উন্নয়ন ও শিক্ষার্থীদের সাফল্যের পথে অনেক সময় ব্যয় করছেন। অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!