ব্রেকিং

x

আখাউড়া-ধরখার সড়কের পিচ ঢালাই কাজের শুভ উদ্বোধন

মঙ্গলবার, ১৭ ডিসেম্বর ২০১৯ | ১১:০৮ অপরাহ্ণ | 934 বার

আখাউড়া-ধরখার সড়কের পিচ ঢালাই কাজের শুভ উদ্বোধন
ayesha_furniture

আজ মঙ্গলবার দুপুরে আখাউড়া-ধরখার সড়কের পিচ ঢালাই কাজের শুভ উদ্বোধন হয়েছে। আখাউড়া পৌর এলাকার নারায়নপুর অ্যাড, সিরাজুল হক চত্বরে পিচ ঢালাই কাজের উদ্বোধন শেষে দোয়া ও মিলাদ মাহফিল হয়।


এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া, ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী খন্দকার নেছার আহমেদ, উপ-সহকারী প্রকৌশলী এ, কে,এম জাকারিয়া প্রমুখ।


উল্লেখ্য, ২৫ কোটি টাকা ব্যায়ে আখাউড়া-মোগড়া-ধরখার সড়কের এই উন্নয়ন কাজটি শুরু হয় গত ১২ অক্টোবর ২০১৮ সালে। দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি ১২ অক্টোবর ২০১৮ সালে এই কাজের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনের পর রহস্যজনক কারণে ধীর গতিতে চলছিল এই উন্নয়ন কাজ। উদ্বোধনের ১৪ মাস পর পিচ ঢালাই কাজের মাধ্যমে এই উন্নয়নের কাজের গতি পেল। জানুয়ারী মাসের শেষ দিকে এই সড়ক উন্নয়ন কাজের সমাপ্তী হবে বলে সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!