ব্রেকিং

x

সরকারের প্রশংসার তালিকায় আইনমন্ত্রী, সমর্থকরা উজ্জীবিত

মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ | ৬:৪৭ অপরাহ্ণ

সরকারের প্রশংসার তালিকায় আইনমন্ত্রী, সমর্থকরা উজ্জীবিত

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি সরকারের প্রশংসার তালিকায় আছেন। ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পেয়েছেন প্রধানমন্ত্রীর উপহার (দামি গাড়ি)।আওয়ামীলীগের  যে ৬৭ জনের মনোনয়ন চুড়ান্ত এর মধ্যে রয়েছেন তাঁর নাম। ভালো কাজ করে তিনি এলাকায় প্রশংসাও পেয়েছেন ব্যাপক। এ অবস্থায় উজ্জীবিত আনিসুল হকের সমর্থকরা। আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই প্রচারণা শুরু করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামী লীগের ওই সংসদ সদস্য। আনিসুল হকের পক্ষে ভোট চেয়ে ব্যানার পোস্টার সাঁটিয়েছেন তাঁর সমর্থকরা। লিখেছেন দেয়াল লিখন।
বিগত সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন দেশ বরেণ্য আইনজীবী আনিসুল হক। এর পর থেকে তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে গেছেন। চাকরির ব্যবস্থা করেছেন হাজারো যুবক-যুবতীর। দিন কি রাত এলাকাবাসীর ফোন রিসিভ করার বিষয়টিও বেশ প্রশংসিত।
এক কথায় বলা যায়, আনিসুল হক এলাকায় অপ্রতিদ্বন্দ্বি। দলের তৃণমূল থেকে শুরু করে সকল পর্যায়ের নেতা-কর্মীরা ওনাকেই আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চান। তবে একটি মহল ফেসবুকে অপপ্রচার চালিয়ে এলাকায় বিভ্রান্তির সৃষ্টি করছেন। দিন যতই যাচ্ছে এসব বিভ্রান্তি দূর হচ্ছে।
গত ১২ সেপ্টেম্বর দৈনিক কালের কণ্ঠে আওয়ামী লীগের মনোনয়ন চুড়ান্ত ৬৭ প্রার্থীর তালিকায় আনিসুল হকের নাম থাকায় বেশ উজ্জীবীত তাঁর সমর্থকরা। গতকাল সোমবারের পত্রিকায় সরকারের প্রশংসার তালিকায় ১৩ মন্ত্রীর মধ্যে আনিসুল হকের নাম থাকায় বেশ গর্ববোধও করছেন তাঁরা।
এ বিষয়ে কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন বলেন, ‘আইনমন্ত্রীর মনোনয়ন নিশ্চিত হয়েছে বলে আমরা নিশ্চিত হয়েছি। ইতিমধ্যেই নির্বাচন কেন্দ্রিক তৎপরতাও শুরু হয়েছে। আশা করছি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটের বড় ব্যবধানে জয়লাভ করবেন আনিসুল হক। কেননা, ওনার প্রতি সাধারণ মানুষের যে আস্থা তা কল্পনাও করা যায় না। এক কথায় কসবা-আখাউড়া আসনে আনিসুল হক এর কোনো বিকল্প নেই।’
আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মো. মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, ‘নি:সন্দেহে আইনমন্ত্রী একজন ভালো মানুষ, সজ্জন ব্যক্তি। ওনার মতো মানুষকে জনপ্রতিনিধি হিসেবে পাওয়া ভাগ্যের ব্যাপার। ওনি এবারও মনোনয়ন পাচ্ছেন বলে আমরা আগে থেকেই শতভাগ বিশ্বাসী ছিলাম। ইদানিং বিষয়টা আরো স্পষ্ট হয়ে উঠেছে। নেতা-কর্মীরা এখন দ্বিগুণ উদ্যমে কাজ শুরু করেছেন।’ আগামী নির্বাচনে ওনাকে জয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য তিনি সকলের প্রতি আহবান।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!