ব্রেকিং

x

‘যত বেশি সম্ভব মুসলমানকে হত্যা করতে চেয়েছি’

সোমবার, ২২ জানুয়ারি ২০১৮ | ১০:৩৩ অপরাহ্ণ

‘যত বেশি সম্ভব মুসলমানকে হত্যা করতে চেয়েছি’

লন্ডনে মসজিদের কাছে মানুষের ওপর ভ্যান চালিয়ে দেয়ার অভিযোগে অভিযুক্ত ড্যারেন অসবোর্ন যত বেশি সংখ্যায় সম্ভব মুসলমানদের হত্যা করতে চেয়েছিলেন বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।


ড্যারেন অসবোর্নের বিরুদ্ধে অভিযোগ, উত্তর লন্ডনের ফিন্সবারি পার্ক এলাকায় মসজিদে কাছে গত বছর তিনি মুসল্লিদের ওপর ভ্যান উঠিয়ে দেন। এতে মাকরাম আলী নামের এক ব্যক্তি নিহত হন এবং আহত হন আরও নয়জন। খবর বিবিসি বাংলার। এজন্য তার বিরুদ্ধে খুন এবং খুনের চেষ্টা অভিযোগ আনা হয়েছে। তবে তিনি এসব অভিযোগ অস্বীকার করেছেন।


আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে অসবোর্ন বলেন, সন্ত্রাসবাদের ঘটনা বেড়ে যাওয়ায় তিনি ক্ষুব্ধ ছিলেন এবং তাই মুসলমানদের লক্ষ্য করে হামলা চালাতে চাইছিলেন। আদালতে বাদীপক্ষ অভিযোগ করেন, গত ১৯শে জুন মি. অসবোর্ন ভ্যান চালিয়ে লুটন থেকে লন্ডনে আসেন এবং রাত ১২টার দিকে ওই হামলা চালান। তারাবির নামাজের জন্য ওই সময়ে জায়গাটি মুসল্লিতে পরিপূর্ণ ছিল। পুলিশ তার ভ্যান থেকে একটি চিরকুট উদ্ধার করেছে যেখানে মুসলমানদের বিরুদ্ধে নানা ধরনের গালাগাল করা হয়েছে। সূত্র: যুগান্তর

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!