ব্রেকিং

x

ভালো থাকুক আখাউড়া উপজেলার প্রতিটি মানুষ

রবিবার, ০৪ জুলাই ২০২১ | ১১:৫২ পূর্বাহ্ণ

ভালো থাকুক আখাউড়া উপজেলার প্রতিটি মানুষ

আখাউড়ায় সংবর্ধনায় ভাসছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ-আলম। করোনা পরিস্থিতির জন্য আনুষ্ঠানিক ভাবে না হলেও সামাজিক দূরত্ব বজায় রেখে একের পর এক মানুষ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় জানাতে ফুল ও ক্রেষ্ট হাতে আসছেন উপজেলা পরিষদে। অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদন্নোতির খবর প্রকাশের পর বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান, পৌরসভা, সাংবাদিক সমাজ ও স্থানীয় লোকজন তার পদন্নোতি জনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা দিয়েছেন।
আজ রোববার সকালে উপজেলা শিল্পকলা একাডেমি, আখাউড়া প্রেসকাব ও উপজেলা যুবলীগ বিদায় সংবর্ধনা দিয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় ও উপজেলা মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ভালো থাকুক আখাউড়া উপজেলার প্রতিটি মানুষ। অল্প সময়ের মধ্যে আখাউড়াবাসীর যে ভালোবাসা পেয়েছি তা আমার কর্মজীবনের সেরা সঞ্চয়। সরকারি চাকুরিজীবী হিসেবে কোথাও স্থায়ী হওয়ার সুযোগ নেই। উপজেলায় কর্মরত অবস্থায় সহকর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহয়তা আমি পেয়েছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি মো: সাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা জামসেদ শাহ, আখাউড়া প্রেসকাবের সভাপতি মো: মানিক মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, আখাউড়া প্রেসকাবের সহ-সভাপতি জুটন বনিক, সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, শিক্ষক পরিমল বনিক, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মো: সাইফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মো: মনির হোসেন, শিক্ষক স্বপ্না সিফাত, সাংবাদিক জালাল হোসেন মামুন, সমীর চক্রবর্তী, আশীষ সাহা, যুবলীগ নেতা রাজেশ সাহা, জাহিদ হাসান, হান্নান মেম্বার প্রমুখ।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!