ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় ফেসবুকে সাংবাদিকের বিরুদ্ধে পোস্ট, দুইজনের বিরুদ্ধে ডিজিটাল মামলা

বুধবার, ০৮ জুলাই ২০২০ | ১১:৫৩ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় ফেসবুকে সাংবাদিকের বিরুদ্ধে পোস্ট, দুইজনের বিরুদ্ধে ডিজিটাল মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্যসহ সাংবাদিকদের বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস ও ভিডিও প্রচারের অভিযোগে দুই তরুণের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। আজ বুধবার  ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্য সচিব দীপক চৌধুরীর দায়ের করা মামলাটি নথিভুক্ত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ।


মামলার দুই আসামি হলেন ব্রাহ্মণবাড়িয়ার অনলাইন পথিক টিভির ব্যবস্থাপনা পরিচালক লিটন হোসাইন জিহাদ ও চিফ ভিডিও এডিটর আরজে সাখাওয়াত।


মামলার এজাহার সূত্রে জানা গেছে, সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা করাই আসামিদের পেশা। গত ১৬ জুন লিটন হোসাইন জিহাদ তার ফেসবুকে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্যদের নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেন। এরপর ১৭ জুন জিহাদের প্ররোচনা ও সহায়তায় সাখাওয়াত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সদস্যদের উদ্দেশ করে পথিক টিভির ফেসবুক পাতায় সাংবাদিকদের নিয়ে মানহানিকর ভিডিওচিত্র প্রচার করেন।

আসামিদের এমন কর্মকাণ্ডে পেশাজীবী সম্প্রদায় এবং শ্রেণির মধ্যে শত্রুতা ও বিদ্বেষ তৈরি হয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কার কথা উল্লেখ করা হয়েছে মামলার এজাহারে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপরারেশন্স) ইশতিয়াক আহমেদ বলেন, মামলাটি নথিভুক্ত করা হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!