ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১০৩ জন পথচারী ও ব্যবসায়ীকে জরিমানা

বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০ | ৭:৫৭ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১০৩ জন পথচারী ও ব্যবসায়ীকে জরিমানা

নুরুন্নবী ভুইয়া:
করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্রাহ্মণবাড়িয়ায় কঠোর অবস্থান নিয়েছে জেলা প্রশাসন। গতকাল বুধবার দিনব্যাপী ব্রাহ্মণবাড়িয়া সদরসহ জেলার বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে মাস্ক না পড়াসহ স্বাস্থ্যবিধি অমান্য করায় ১০৩ জন পথচারী ও ব্যবসায়িকে জরিমানা করা হয়।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ার ৬ সাংবাদিকের হাত-পা কেটে নেয়ার হুমকি, সাধারণ ডায়রি চেয়ারম্যানের


জানাগেছে, ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্তের সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়লেও মানুষের মধ্যে সচেতনতা নেই। নাকেমুখে মাস্ক পড়া, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ জনগণের স্বাস্থ্য সুরক্ষায় সরকারের বিভিন্ন নিষেধাজ্ঞা মানছে না অনেকেই। তাই ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন করোনা ভাইরাস বিস্তার রোধে সদরসহ জেলার ৯ উপজেলার বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

মাস্ক পরিধান ব্যতিত বাইরে ঘুরাফেরা করা, সামাজিত দূরত্ব নিশ্চিত না করে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার অপরাধে গতকাল বুধবার দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১০৩ জন পথচারী ও ব্যবসায়িকে ৫৪ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। করোনা পরিস্থিতিতে সরকারী নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে বলেও জেলা প্রশাসন সূত্রে জানাগেছে।

আরও পড়ুন: আখাউড়ায় একই পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!