ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘন্টায় সর্বোচ্ছ ৫৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত

শুক্রবার, ১২ জুন ২০২০ | ৩:০৯ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘন্টায় সর্বোচ্ছ ৫৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত

গত ২৪ ঘন্টায় ব্রাহ্মণবাড়িয়ায় নতুনে করে সর্বোচ্ছ ৫৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ শুক্রবার সকালে প্রাপ্ত ২৮৯টি ফলাফলের মধ্যে তাদের ফল পজেটিভ এসেছে। ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডা: সানজিদা আক্তার এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৪০৬ জন করোনায় শনাক্ত হয়েছে।


সিভিল সার্জন কার্যালয়ে দায়িত্বরত ডা. সানজিদা দুপুর দেড়টার দিকে জানান, আজ দুপুরে আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশ ও ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার থেকে ২৮৯টি নমুনা পরীক্ষা করে ৫৩ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমিত কোভিড-১৯ রোগ শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১৮ জন, কসবা উপজেলায় ২৭ জন, নাসিরনগর উপজেলায় ৩ জন, আখাউড়া উপজেলায় ৩ জন, ও আশুগঞ্জ উপজেলায় ২ জন।


আরও পড়ুন: আখাউড়ায় শিক্ষা অফিসারসহ ২ সরকারী কর্মকর্তা করোনায় আক্রান্ত

জেলায় আক্রান্ত ৪০৬ জনের মধ্যে ৭৬ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এ পর্যন্ত জেলায় ৬ হাজার ৪২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে ৫ হাজার ৪১২ জনের ফলাফল পাওয়া গেছে। এখনো আইসোলেশনে আছেন ২৭১ জন, এর মধ্যে জেলায় ২৬১ জন, ঢাকায় ৭ জন, কুমিল্লায় ২ জন ও ফেনীতে ১ জন। করোনায় এ পর্যন্ত জেলায় ৬ জন মারা যায়।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্বপ্রাপ্ত দুই র‌্যাব কর্মকর্তা করোনায় আক্রান্ত

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!