ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮২ জন

রবিবার, ০৫ জুলাই ২০২০ | ৯:৫২ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮২ জন

ব্রাহ্মণবাড়িয়ায় আজ রোববার নতুন করে ৮২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে এবং মৃত্যু হয়েছে আরও দুইজনের। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের পরিমান দাড়িয়েছে ১২৬০ জনে, মৃত্যু হয়েছে ২২ জনের। ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডা: সানজিদা আক্তার এই তথ্য নিশ্চিত করেছেন। আজ করোনায় মৃত দুই ব্যক্তির  মধ্যে একজনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় এবং অন্যজন নবীনগর উপজেলায়।


তিনি আরো জানান, ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে আজ রোববার সন্ধ্যায় প্রাপ্ত ৪৩২টি ফলাফলের মধ্যে ৮২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। সরকারি আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশ ও ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারাল সেন্টার এবং বে-সরকারি ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়।


আরও পড়ুন: ইউএনও দম্পতির অপরাজিতায় যুদ্ধ জয়ের গল্প

করোনায় আক্রান্ত  ৮২  জনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া  সদর উপজেলায়  ২৬  জন,  আখাউড়া উপজেলায়  ৬  জন, কসবা উপজেলায় ১১ জন, নবীনগর উপজেলায়  ২৪ জন, আশুগঞ্জ উপজেলায় ৬ জন, সরাইল উপজেলায়  ২ জন, বিজয়নগর উপজেলায়  ৭ জন । জেলায় আক্রান্ত  ১২৬০ জনের মধ্যে  ২৭০ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। করোনা পরিস্থিতিতে জেলায়  ২২ জন মারা যায়।

আরও পড়ুন: আখাউড়ার আলোচিত টাইগার, ওজন ২৫ মণ

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!