ব্রেকিং

x

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে মৃত বৃদ্ধার দাফনে বাধা, পুলিশ সদস্য আহত

শনিবার, ১১ এপ্রিল ২০২০ | ৮:১৪ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় করোনার উপসর্গ নিয়ে মৃত বৃদ্ধার দাফনে বাধা, পুলিশ সদস্য আহত
akhauranews.com

আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ৮০ বছর বয়সী এক বৃদ্ধার মৃত্যু হয়। জ্বর, কাশি ও শ্বাসকষ্টে মারা যাওয়া এই বৃদ্ধার লাশ দাফনে বাধা দিয়েছে এলাকাবাসী। বিকেলে উপজেলা সদরের খাজানাগর এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় ফারুক মিয়া নামে নবীনগর থানা পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন।


স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে নবীনগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের ৮০ বছরের এক বৃদ্ধা জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মারা যান। নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই বৃদ্ধার নমুনা সংগ্রহ করা হয়েছে। বিকেল সাড়ে ৪টার দিকে ওই বৃদ্ধার মরদেহ খাজানগর এলাকায় নবীনগর পৌর কেন্দ্রীয় কবরস্থানে দাফনের জন্য নিয়ে যায় উপজেলা প্রশাসন ও থানা পুলিশের প্রতিনিধিরা।


এই বৃদ্ধা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন উল্লেখ করে লাশ কবরস্থানে দাফনে বাধা দেন খাজানগর এলাকাবাসী। এই সময় পুলিশ ধাওয়া দিলে এলাকার লোকজন পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।

এই ঘটনায় ইটের আঘাতে পুলিশ কনস্টেবল ফারুক আহত হন। তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে বিকেল সাড়ে ৫টায় ওই কবরস্থানেই বৃদ্ধার লাশ দাফন করা হয়।

নবীনগর থানার অফিসার ইনর্চাজ রনোজিত রায় জানান, করোনাভাইরাসের কথা বলে এলাকাবাসী লাশ দাফনে বাধা দিয়েছিল। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর লাশ দাফন করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!