ব্রেকিং

x

বোনকে বিয়ের কথা বলায় বিশেষ অঙ্গ কেটে হাবিবকে হত্যা করে শামীম

সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:৩১ অপরাহ্ণ

বোনকে বিয়ের কথা বলায় বিশেষ অঙ্গ কেটে হাবিবকে হত্যা করে শামীম

হবিগঞ্জের বাহুবলে বোনকে বিয়ে করার কথা বলায় চতুর্থ শ্রেণির ছাত্র হাবিব মিয়ার (১২) বিশেষ অঙ্গ কেটে হত্যা করা হয় বলে জানিয়েছে এ ঘটনায় গ্রেফতার শামীম মিয়া (১৮)


আজ সোমবার রাত ৮টায় হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দিতে এসব তথ্য জানায় সে। জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে।


নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, শামীম উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের খুজারগাও গ্রামের আমির আলীর ছেলে। তার বোনকে ডিস্টার্ব ও বিয়ের কথা বলায় ক্ষিপ্ত হয়ে হাবিব মিয়ার বিশেষ অঙ্গ কেটে হত্যা করে।

নিহত স্কুলছাত্র উপজেলার খোজারগাও গ্রামের আব্দুল হান্নানের ছেলে হাবিব মিয়া (১২)। সে স্থানীয় বিহারীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। এ ঘটনায় নিহতের পিতা আব্দুল হান্নান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত, গত শনিবার বিকালে বানিয়াগাও মাদ্রসায় তাফসির মাহফিল শুনতে যান নিহত হাবিবসহ তার তিন বন্ধু। এক পর্যায়ে তাকে রাতের আধারে তার বিশেষ অঙ্গ কেটে হত্যা করা হয়। রোববার সকাল সাড়ে ১০টায় বানিয়াগাও বন থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর পরপরই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তার বন্ধুসহ পাঁচজনকে গ্রেফতার করে। সুত্র: যুগান্তর

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!