ব্রেকিং

x

নিশ্চয় আল্লাহ আমাদের করোনা থেকে মুক্তি দেবেন : আইনমন্ত্রী

বুধবার, ০৫ মে ২০২১ | ৫:৪৬ অপরাহ্ণ

নিশ্চয় আল্লাহ আমাদের করোনা থেকে মুক্তি দেবেন : আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, সারাবিশ্ব করোনা মহামারিতে আক্রান্ত। আপনাদেরকে অনুরোধ করব আপনারা যখনই সময় পাবেন আল্লাহর কাছে দোয়া করে পানাহ (ক্ষমা) চাইবেন। আল্লাহ যেন আমাদেরকে এই মহামারি থেকে মুক্তি দেন সেই দোয়া করবেন। নিশ্চয় আল্লাহ আমাদের সকলের দোয়া শুনবেন। আমি নিশ্চিত আল্লাহ আমাদেরকে ক্ষমা করে এই মহামারি থেকে মুক্তি দেবেন।


করোনায় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়ার কসবার এক হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা, ধান কাটার জন্য ছয়টি হারভেস্টার মেশিন ও ৫৪০টি সেলাই মেশিন বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। মন্ত্রী ঢাকা থেকে ভার্চ্যুয়ালি এ অনুষ্ঠানে যোগ দেন।


আজ বুধবার দুপুরে কসবা টি আলী ডিগ্রি কলেজ মাঠে সুবিধাভোগীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। কসবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ উল আলমের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খাঁন, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, কসবা থানার ওসি মো. আলমগীর ভূইয়া, কসবা প্রেস ক্লাব সভাপতি আব্দুল হান্নান, উপজেলা প্রেস ক্লাব সভাপতি খ. ম. হারুনূর রশিদ ঢালী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এম.জি হাক্কানী, রুহুল আমিন ভূইয়া বকুল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আফজাল হোসেন রিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় আইনমন্ত্রী আনিসুল হক তার বক্তব্যে করোনা ভাইরাস প্রতিরোধের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার প্রশংসা করেন। করোনাকালীন সময়ে শ্রমিক সংকটে পড়া কৃষকদের জমির ধান কেটে দেওয়ায় দলীয় নেতা-কর্মীদের প্রশংসাও করেন মন্ত্রী।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!