ব্রেকিং

x

ধর্মান্ধতা থেকে সাংবাদিকদের দূরে থাকার আহবান মোকতাদির এম.পি’র

রবিবার, ০১ নভেম্বর ২০২০ | ৭:৫৮ অপরাহ্ণ

ধর্মান্ধতা থেকে সাংবাদিকদের দূরে থাকার আহবান মোকতাদির এম.পি’র

ধর্মান্ধতা থেকে সাংবাদিকরদের দূরে থাকার আহবান জানিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কথা বলেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। আজ রবিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতকালে তিনি এ কথা বলেন।


এ সময় মোকতাদির চৌধুরী আরো বলেন, ‘রাষ্ট্রের যে চারটি মূলনীতি রয়েছে সেটিকে সামনে রেখে সাংবাদিকতা করতে হবে। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে সাধারন মানুষের পাশে থাকতে হবে। বস্তুনিষ্ট সাংবাদিকতার কোনো বিকল্প নেই।’ তিনি অসম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণে কাজ করার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।


চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজে সংসদ সদস্যের সঙ্গে সাংবাদিক মত বিনিময় হয়। এ সময় সাংবাদিক ইউনিয়নের আহবায়ক মো. মনির হোসেন, যুগ্ম আহবায়ক বিশ্বজিৎ পাল বাবু ও মো. ফরহাদুল ইসলাম পারভেজ, সদস্য শাহজাহান সাজু, মুজিবুর রহমান খান, শফিকুল ইসলাম, আজিজুর রহমান পায়েল, আজিজুল আলম সঞ্চয়, সুমন রায়, বাহাদুর আলম উপস্থিত ছিলেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!