ব্রেকিং

x

কাউকে নির্বাচনের জন্য অনুরোধ করে ঘর থেকে ডেকে আনা হবে না- আইনমন্ত্রী

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮ | ৮:২৬ অপরাহ্ণ

কাউকে নির্বাচনের জন্য অনুরোধ করে ঘর থেকে ডেকে আনা হবে না- আইনমন্ত্রী
ঘোলখার জনসভায় আইনমন্ত্রী আনিসুল হক

কাউকে নির্বাচনের জন্য অনুরোধ করে ঘর থেকে ডেকে আনা হবে না- আইনমন্ত্রী
আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, আগামী সংসদ নির্বাচন হবে শেখ হাসিনার সরকারের অধীনে। সংবিধান অনুযায়ি নির্বাচন পরিচালনা করবে স্বাধীন নির্বাচন কমিশন। নির্বাচনের জন্য কাউকে অনুরোধ করে ঘর থেকে ডেকে আনা হবে না।
শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ঘোলখার রাণীখার উচ্চ বিদ্যালয় মাঠে ঘোলখার গ্রামবাসী আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিদ্যালয়ে আগমন উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘মওদুদ আহমেদ নাকি বলেছেন খালেদা জিয়া একদিন জেলে থাকলে প্রতিদিন বিএনপির ১০ লাখ ভোট বাড়ে। আমি বলি আপনার একেক দিন একেক কথায় প্রতিদিন বিএনপি’র ১০ লাখ ভোট কমে।
মন্ত্রী বলেন, বিএনপি আমলে দেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়। তারা অন্য সব টাকা মারতে মারতে এতিমের টাকাও মেরেছে। সব এতিমের টাকা দুই এতিমকে দিয়ে দিয়েছে। আর আওয়ামী লীগ দেশকে মর্যাদার আসনে নিয়ে এসেছে। বাংলাদেশকে এখন উন্নয়নের রোল মডেল বলা হয়।  জনসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভা মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক সেলিম ভূইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা প্রমুখ। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেনের সঞ্চলনায় ও সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ সিরাজুল ইসলাম মনুর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন, ধরখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুল হক বাছির। মন্ত্রী পরে আখাউড়া বনগজ সড়কের একটি ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!