ব্রেকিং

x

কসবা-আখাউড়া আসনে মুশফিকুর রহমানের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

সোমবার, ১২ নভেম্বর ২০১৮ | ৮:৪৩ অপরাহ্ণ

কসবা-আখাউড়া আসনে মুশফিকুর রহমানের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে প্রতিদ্বন্দিতা করতে সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমানের জন্য বিএনপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। আজ সোমবার দুপুরে ঢাকায় বিএনপির দলীয় কার্যালয় থেকে কসবা ও আখাউড়া উপজেলা বিএনপির নেতা-কর্মীরা তাঁর পক্ষে ফরম সংগ্রহ করেন।


ফরম সংগ্রহের সময় উপস্থিত ছিলেন কসবা উপজেলা বিএনপির সভাপতি ইলিয়াছ আলী, আখাউড়া উপজেলা বিএনপির সহসভাপতি আলহাজ্ব খন্দকার মো: বিল্লাল হোসেন, জয়নাল আবেদীন আব্দু, শেখ মারুফ, বিএনপির উপদেষ্টা শাহ সৈয়দ আমান উল্লাহ, আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন, আখাউড়া পৌরসভা বিএনপির সভাপতি মো: বাহার মিয়া, সাধারন সম্পাদক শাহাদত হোসেন লিটন, উপজেলা যুবদলের সভাপতি নাহিদ,  বিএনপি নেতা শরীফ খাদেম প্রমুখ।


আখাউড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব খন্দকার মো: বিল্লাল হোসেন জানায়, আজ সোমবার দুপুর সোয়া ২টায় কসবা ও আখাউড়ার ২০০ শতাধিক নেতাকর্মী মুশফিকুর রহমানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করতে মিছিল নিয়ে বিএনপির দলীয় কার্যালয়ে যায়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!