ব্রেকিং

x

করোনায় স্বাস্থ্য সচিবের স্ত্রীর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের শোক প্রকাশ

রবিবার, ১৪ জুন ২০২০ | ৯:৩৬ অপরাহ্ণ

করোনায় স্বাস্থ্য সচিবের স্ত্রীর মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের শোক প্রকাশ
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক

স্বাস্থ্য সচিব মো: আব্দুল মান্নানের স্ত্রী বেগম কামরুন্নাহারের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন শোক প্রকাশ করেছেন।


আজ রোববার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান স্বাক্ষরিত এক শোক বার্তায় বলা হয়েছে, সাবেক ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার বর্তমান স্বাস্থ্য সচিব মো: আব্দুল মান্নানের সহধর্মিনী বেগম কামরুন্নাহার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন । গতকাল শনিবার রাতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন)


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ফলাফলে ‘তালগোল’

শোক বার্তায় তিনি আরো বলেন, এই মহিয়সী নারীর অকাল মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমার রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন মরহুমাকে জান্নাতবাসী করুন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!