ব্রেকিং

x

আখাউড়া ও কসবায় আইনমন্ত্রী আসছেন আজ শুক্রবার

শুক্রবার, ১০ আগস্ট ২০১৮ | ৮:৪৮ পূর্বাহ্ণ

আখাউড়া ও কসবায় আইনমন্ত্রী আসছেন আজ শুক্রবার

একদিনের সফরে আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি আজ শুক্রবার  আখাউড়া ও কসবায় আসছেন। কসবায় মূলগ্রাম ও বিনাউটি ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে যোগদানসহ  আখাউড়া ও কসবা উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন এই তথ্য।


তিনি আরো জানান, আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি  শুক্রবার সকাল সাড়ে ১০টায় ট্রেনে আখাউড়ায় এসে পৌছবেন। এসেই তিনি কসবায় চলে যাবেন। পরে সকাল ১১টায় কসবায় মূলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে অংশগ্রহন করবে। পরে বিকাল সাড়ে ৩টায় বিনাউটি ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন।  এই অনুষ্ঠান শেষে মন্ত্রী আখাউড়া ফিরে আসবেন। সন্ধ্যা ৬টায় আখাউড়া আওয়ামীলীগ নেতাদের সাথে মতবিনিময় শেষে আখাউড়া রেলস্টেশন থেকে ট্রেনে মন্ত্রী ঢাকায় ফিরবেন।

মন্ত্রীমহোদয়ের সফর সঙ্গী হিসাবে থাকবেন একান্ত সচিব এম মাসুম, সহকারী একান্ত সচিব এ্যাডভোকেট রাসেদুল কাউছার জীবন, পিও শফিকুল ইসলাম সোহাগসহ জনসংযোগ কর্মকর্তা, ব্যক্তিগত কর্মকর্তা এবং কর্মচারীগণ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!