ব্রেকিং

x

আখাউড়া উপজেলা পরিষদের মসজিদ ও গেইটের শুভ উদ্বোধন

রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ১০:৩১ পূর্বাহ্ণ

আখাউড়া উপজেলা পরিষদের মসজিদ ও গেইটের শুভ উদ্বোধন

আখাউড়া উপজেলা পরিষদের পুন:নির্মানকৃত উপজেলা জামে মসজিদ ও উপজেলা পরিষদের নবনির্মিত গেইটের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি উপস্থিত থেকে এই মসজিদ ও গেইটের উদ্বোধন করেন।


এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, পল্লী বিদ্যুতের ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের, উপজেলা কৃষি কর্মকর্তা জুয়েল রানা, মসজিদের ইমাম মাওলানা আব্দুস সাত্তার প্রমুখ।


জানা যায়, উপজেলা প্রশাসন তাদের পরিষদের পুরাতন জামে মসজিদটি ভেঙ্গে নতুন করে নির্মান করেছে। শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবস্থাসহ অনেক সুন্দর ও আধুনিকায়ন করা হয়েছে মসজিদের ভেতরে ও বাইরে। ।  আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি নিজ অর্থে এই মসজিদে দুইটি এসি দেন।

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির নির্দেশনায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান উপজেলা পরিষদে গড়ে তুলেছেন এই আধুনিক জামে মসজিদ। আইনমন্ত্রীর নির্দেশনায় উপজেলা নির্বাহী কর্মকর্তার এই প্রথম পরিষদের মুখে একটি আধুনিক গেইট নির্মান করেছেন। এই মসজিদ ও গেইটের শুভ উদ্বোধন হয় শুক্রবার বিকালে। উদ্বোধনের পর আইনমন্ত্রী এই মসজিদে আছর ও মাগরিবের নামাজ আদায় করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!