ব্রেকিং

x

আখাউড়া আওয়ামীলীগের নতুন কমিটি গঠনের পর দল শক্তিশালী ও গতিশীল হয়েছে

রবিবার, ১৭ এপ্রিল ২০২২ | ৫:১৫ অপরাহ্ণ

আখাউড়া আওয়ামীলীগের নতুন কমিটি গঠনের পর দল শক্তিশালী ও গতিশীল হয়েছে
প্রতীকী ছবি

আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, নতুন কমিটি গঠনের পর আখাউড়া উপজেলা আওয়ামী লীগ শক্তিশালী ও গতিশীল হয়েছে।   আজ রোববার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় পরিদর্শনকালে তিনি এই কথা বলেন।
আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে নতুন কমিটিকে দলের সবাই সহযোগীতা করে প্রতিটি ইউনিয়নে নতুন কমিটি গঠন করে দলকে আরো গতিশীল রাখতে নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের  নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগ নেতা মনির হোসেন বাবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ ভূঁইয়া বাদল, জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমূখ।


এর আগে মন্ত্রী রেলযোগে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন এসে পৌঁছলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, সহকারী কমিশনার ভূমি মো: সাইফুল ইসলামসহ নবগঠিত উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!