ব্রেকিং

x

আখাউড়ায় সাংবাদিকদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন ফ্লোরিডা আ.লীগ নেতা নেছার খলিফা

সোমবার, ২১ জানুয়ারি ২০১৯ | ১০:৫৯ অপরাহ্ণ

আখাউড়ায় সাংবাদিকদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন ফ্লোরিডা আ.লীগ নেতা নেছার খলিফা

সাংবাদিকদের নিয়ে নিজের ৩৮তম জন্মদিন উদযাপন করলেন আমেরিকার সেন্ট্রাল ফ্লোরিডা আওয়ামীলীগের শ্রম সম্পাদক নেছার আহাম্মদ খলিফা। আজ সোমবার রাত সাড়ে ৮টায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এড. সিরাজুল হক উচ্চ বিদ্যালয়ে এক অনাড়ম্বর পরিবেশে জন্মদিনের কেক কাটেন তিনি।


জন্মদিনের কেক কেটে চিরসবুজ এই রাজনৈতিক নেতা উপস্থিত সাংবাদিক ও নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সাংবাদিক, ছাত্রলীগ ও যুবলীগসহ আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে কয়েক দফা কেক কাটেন নেছার খলিফা। এর আগে স্থানীয় সাংবাদিক, ছাত্রলীগ ও যুবলীগসহ বিভিন্ন মহল নেছার খলিফাকে ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান।


জন্মদিনের ফুলের শুভেচ্ছা বিনিময়ের পর শুরুতেই আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে তিনি কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আওয়ামীলীগ নেতা দ্বিপক ঘোষ, শেখ মো: ইকবাল হোসেন, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শিপন হায়দার, যুবলীগ নেতা শাহীন কবির, জুয়েল রানা, হেলাল চৌধুরী, মোক্তার হোসেন ফয়সাল ও রফিকুল ইসলাম প্রমুখ।

পরে সাংবাদিকদের সাথে তিনি কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসেসিয়েশনের উপদেষ্টা ও কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক (এশিয়ান টিভি), আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া (আনন্দ টিভি), খবরের খোজে পত্রিকার নির্বাহী সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক সমীর চক্রবর্তী, দৈনিক নবচেতনার আখাউড়া প্রতিনিধি মোজাম্মেল ভুইয়া প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের পর তাদের সাথে জন্মদিনের কেট কাটেন নেছার খলিফা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সহ-সভাপতি তানভীর আহাম্মদ, যুগ্ম সাধারন সম্পাদক সুস্ময় খান, সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান মাহী, ছাত্রলীগ নেতা আবু বকর, মাহিন হক, শিশির, হাসান খলিফা ও হৃদয় প্রমুখ।

5

জন্মদিন অনুষ্ঠানের সময় সাংবাদিক সমীর চক্রবর্তী নেছার খলিফাকে একটি কলম উপহার দেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!