ব্রেকিং

x

আখাউড়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় বৃদ্ধকে মারধর

রবিবার, ২৬ এপ্রিল ২০২০ | ৯:৫৫ পূর্বাহ্ণ

আখাউড়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় বৃদ্ধকে মারধর

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক ব্যবসায় বাধা দেয়ার ঘটনায় এক বৃদ্ধকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার ইফতারির আগ মুহর্তে পৌর এলাকার দুর্গাপুর মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নাগাদ থানায় লিথিত কোনো অভিযোগ দেয়া হয়নি।


দুর্গাপুর গ্রামের বাসিন্দা, সাবেক পুলিশ সদস্য হাতেম আলী অভিযোগ করেন, প্রতিবেশি নাহার মিয়া মাদক ব্যবসার সঙ্গে জড়িত। ইফতারির আগ মুহুর্তে প্রতিবেশি নাহার মিয়ার বাড়িতে অন্য এলাকার একাধিক ব্যক্তি বসে মাদক সেবন করছিলেন। বিষয়টি জানতে পেরে তিনি বাধা দেন। এ সময় নাহার মিয়াসহ অন্যান্যরা তাঁর উপর হামলা চালান। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।


দুর্গাপুরের বাসিন্দা ছগির আহমেদ জানান, বিষয়টি তিনি জেনেছেন। পুলিশকেও বিয়ষটি জানানো হয়েছে। গ্রামের কয়েকজন একত্রিত হয়ে এ বিষয়ে কি করা যায় সেটি ভাবছেন। আহত ব্যক্তির পক্ষ থেকে মামলা দায়ের করা হবে।

তবে নাহার মিয়া এ অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, ‘বাড়িতে এসে কোনো কারণ ছাড়াই হাতেম আলী আমাকে মারধর করে।’ এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমার স্ত্রী তখন রান্না করছিলো। এছাড়া আমার ঘরে অন্য কেউ ছিলো না। লকাউনের মধ্যে কেউ আসবেই বা কিভাবে?’

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!