ব্রেকিং

x

আখাউড়ায় মাদক বিরোধী অভিযান সফল করতে পুলিশের ব্যতিক্রম উদ্যোগ

বুধবার, ১৩ এপ্রিল ২০২২ | ১১:৩০ অপরাহ্ণ

আখাউড়ায় মাদক বিরোধী অভিযান সফল করতে পুলিশের ব্যতিক্রম উদ্যোগ

নুরুন্নবী ভুইয়া, সম্পাদক:
আখাউড়া থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করছেন। এই অভিযানকে সফল করতে পুলিশ এবার ব্যতিক্রম আয়োজন করেছেন। মাদক বিরোধী অভিযানে অংশগ্রহনকারী পুলিশের টিমকে উৎসাহিত করতে শ্রেষ্ঠত্বের সম্মান দেয়া হচ্ছে। আজ বুধবার সন্ধ্যায় আখাউড়া থানার সম্মেলন কক্ষে  মিলাদ মাহফিল ও ইফতার আয়োজনের মাধ্যমে জেমিনি নামে একটি টিমকে শ্রেষ্ঠত্বের সম্মান দেয়া হয়।
আখাউড়া থানার অফিসার ইনর্চাজ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন, উপস্থিত ছিলেন আখাউড়া থানার ওসি তদন্ত সঞ্জয় কুমার সাহাসহ আখাউড়া উপজেলার সাংবাদিক সমাজ ও পুলিশ প্রশাসনের সর্বস্তরের লোকজন।
আখাউড়া থানার অফিসার ইনর্চাজ মিজানুর রহমান জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানকে সফল করতে থানা পুলিশকে চার ভাগে বিভক্ত করে টিম গঠন করে দেয়া হয়েছে। ৪টি চিম এই অভিযান পরিচালনা করছেন। তাদেরকে উৎসাহিত করতে অভিযান সফলদের সম্মাননা দেয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ টিম জেমিনির প্রদান এস আই এরশাদ মিয়া, এএসআই আলমগীর হোমেনসহ একজন কনস্টেবলকে সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে।

তিনি আরো জানান, আখাউড়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে মার্চ মাসে  ২৫ কেজি ৪০০ গ্রাম গাজা, ১০ বোতল ফেন্সিডিল, ৩১৭৮ পিস ইয়াবা, ২৯ বোতল কফ সিরাপ উদ্ধার করেছে। এ সংক্রান্তে গ্রেফতার করেছে ১৫ জনকে। মামলা হয়েছে ১১টি। এর মধ্যে টিম জেমিনি মার্চ মাসে ১১ কেজি ৩০০ গ্রাম গাজা, ২৩৭৮ পিস ইয়াবা উদ্ধার করেছে। এই ১০টি ওয়ারেন্ট নিষ্পত্তি ও ৩টি মামলা নিষ্পত্তি করেছে।
এছাড়াও আখাউড়া থানা পুলিশ গত প্রায় সাড়ে তিনমাসে ৬৩ কেজি ৯০০ গাজা, ৪৪৫৬ পিস ইয়াবা, ১২৯ বোতল কফ, ১৬ বোতল ফেন্সিডিল ও ৪ বোতল বিয়ার উদ্ধার করেছে। এ সংক্রান্ত ২৯টি মামলায় ৩৭জন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে।
একই সময়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উদ্ধার করেছে ২০ কেজি গাজা, ৫০ পিস ইয়াবা, ৪৫৫ বোতল কফ সিরাপ, ৪২ বোতাল ফেন্সিডিল, ৬টি মামলায় তারা ১৪জনকে আটক করেছে।
একই সময়ে র‌্যাব উদ্ধা্র করেছে  ৫ কেজি গাজা, ১৫০০ পিস ইয়াবা, ৩৯৮ বোতল কফ সিরাপ, ২৩৭ বোতল ফেন্সিডিল, এই সংক্রান্ত অপরাধে ৬টি মামলায় আটক করেছে ১০জনকে।
একই সময়ে বিজিবি উদ্ধার করেছে ৯৪ বোতল কফ সিরাপ, ৩ বোতল বিয়ার, এই সংক্রান্ত অপরাধে ৪টি মামলায় আটক করেছে ৩জনকে।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!