ব্রেকিং

x

আখাউড়ায় ভবঘুরে করোনায় আক্রান্ত, রেলস্টেশনে মানুষ চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ

সোমবার, ২৭ এপ্রিল ২০২০ | ১:৫২ অপরাহ্ণ

আখাউড়ায় ভবঘুরে করোনায় আক্রান্ত, রেলস্টেশনে মানুষ চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ

আখাউড়ায় রেলস্টেশনে সুলতান মিয়া (৪৩) নামক এক ভবঘুরে করোনা আক্রান্ত হয়েছেন। আজ সোমবার দুপুরে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা এই তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্ত ভবঘুরের বাড়ির লাকসামের হরিচর গ্রামে। এ নিয়ে আখাউড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৫ জনে দাড়িয়েছেন।


খোঁজ নিয়ে জানা গেছে, করোনায় আক্রান্ত ব্যক্তি  আখাউড়া রেলওয়ে স্টেশনেই থাকতেন। সম্প্রতি ভৈরবের এক ব্যক্তির সঙ্গে তার চলেফেরা দেখে স্থানীয় লোকজন সংশ্লিষ্টদেরকে খবর দেন। গত ২২ এপ্রিল ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে যেখানে থাকেন সেখানেই অবস্থানের জন্য বলা হয়। নমুনার ফল পজেটিভ আসার পরপরই আজ সোমবার দুপুরে স্টেশনে ছুটে যান আখাউড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ হাসপাতাল সংশ্লিষ্টরা।


উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, আখাউড়া রেলস্টেশনে করোনা আক্রান্ত ভবঘুরে সুলতান মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশনে পাঠানো হয়েছে। তার সংস্পর্শে কারা ছিল তাদেরকে শনাক্ত করার চেষ্টা চলছে।

তিনি আরো জানান, আজ থেকে আখাউড়া রেলস্টেশন এলাকায় মানুষ চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা আরোপ (লকডাউন) করা হয়েছে। ভবঘুরে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর স্টেশন এলাকায় লোক চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ (লকডাউন) করা হয় বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়বাসীর স্বাস্থ্য সুরক্ষার জন্য ভাইরাসটি দ্রুত ছড়িয়ে পড়া প্রতিরোধকল্পে আখাউড়া রেলস্টেশনে কেউ প্রবেশ করতে পারবে না বলে তিনি জানান।

উল্লেখ্য যে, আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ, মোগড়া ইউনিয়নের গঙ্গানগর, চরনারায়নপুর, এবং পৌরসভার দেবগ্রাম আগেই লকডাউন করা হয়। আজ আখাউড়া রেলস্টেশন লকডাউন করা হল।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!