ব্রেকিং

x

আখাউড়ায় পুলিশ বাহিনীর মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯ | ১:৩৯ অপরাহ্ণ

দেশে ডেঙ্গুর প্রকোপ বেড়েছে। ডেঙ্গুতে প্রাণ হারাচ্ছে মানুষ। এতে উদ্বেগ ছড়িয়ে পড়েছে সবার মধ্যে। তবে ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার কথা বলছেন বিশেষজ্ঞরা। এই সচেতনতার অংশ হিসেবে মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছে আখাউড়া থানা পুলিশ।


আজ মঙ্গলবার সকাল ১০টায় দিকে আখাউড়া থানা কমপ্লেক্স চত্বর থেকে একটি র‌্যালী বের করে থানা পুলিশ। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় থানা চত্বরে এসে শেষ হয়। পরে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামীর সভাপতিত্বে সচেতনতামূলক পথ সভা হয়। উপস্থিত ছিলেন আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন।


আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী সাংবাদিকদের বলেছেন, মানুষের সুস্থ্যতার কথা চিন্তা করে সারাদেশের ন্যায় আখাউড়ায় পুলিশ সদস্যরা মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে। ডেঙ্গুর প্রকোপ যেন বিস্তার না করতে পারে এই অভিযানের মাধ্যমে অপরিচ্ছন্ন এলাকা পরিচ্ছন্ন পরিচ্ছন্ন করছি এ সময় তিনি ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান।

এই অভিযানে আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, সিনিয়র সাংবাদিক হান্নান খাদেম, বাদল আহাম্মদ খানসহ সাংবাদিকরা নেতারাও অংশগ্রহন করে।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!