ব্রেকিং

x

আখাউড়ায় নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত

মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | ৩:৩৯ অপরাহ্ণ

আখাউড়ায় নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত

আখাউড়ায় নতুন করে আরও ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ে কর্মরত ডা: সানজিদা আক্তার এ তথ্য জানিয়েছেন।  এ নিয়ে আখাউড়ায় ২৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।


আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা: শ্যামল চন্দ্র ভৌমিক জানায়, ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয় থেকে দুইটি পজিটিভ রিপোর্ট আমাদের এখানে এসেছে।  দুইটির মধ্যে  আখাউড়া উত্তর ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের মামুন মিয়া (৪৮) ও আখাউড়া হাসপাতাল সংলগ্ন এলাকার দোকানদার নাইম মিয়া (১৭) নামে দুইজন করোনায় আক্রান্ত হয়েছে। করোনা আক্রান্ত নাইম মিয়া্র বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বরিশল গ্রামে।


আরও পড়ুন: আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ১৩ ব্যবসায়ির জরিমানা

তিনি আরো জানান, বাকী দুইজন ঢাকায় করোনা শনাক্ত হয়েছে। একজন আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের তুলাইশিমুল গ্রামের লিয়াকত খান (৬৫) এবং আরেকজন আখাউড়া মোগড়া ইউনিয়নের মোগড়া বাজারের তাপস সাহা (৬০) করোনা আক্রান্ত হয়েছে। তাদেরকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!